Archives

জামালপুরবকশীগঞ্জ

বকশীগঞ্জে উপজেলা ও পৌর বিএনপির কমিটি নিয়ে সাংবাদিক সম্মেলন

বকশীগঞ্জে উপজেলা ও পৌর বিএনপির কমিটি নিয়ে সাংবাদিক সম্মেলন

রকিবুল হাসান বিদ্রোহী,বকশীগঞ্জ(জামালপুর)প্রতিনিধি : জামালপুরের বকশীগঞ্জ উপজেলা বিএনপি ও পৌর বিএনপির নবগঠিত কমিটি আনুষ্ঠানিকভাবে প্রকাশ করা হয়েছে।

শনিবার সন্ধ্যা ৭ টায় উপজেলা যুবদলের কার্যালয়ে সাংবাদিক সম্মেলনের মাধ্যমে উপজেলা ও পৌর বিএনপির পূর্ণাঙ্গ আহŸায়ক কমিটি প্রকাশ করা হয়। একই সঙ্গে নবগঠিত কমিটির তালিকা স্থানীয় সাংবাদিকদের কাছে হস্তান্তর শেষে নেতা কর্মীদের মধ্যে মিষ্টি বিতরণ করা হয়।

সাংবাদিক সম্মেলনে বক্তব্য রাখেন বকশীগঞ্জ উপজেলা বিএনপির আহŸায়ক মানিক সওদাগর ও পৌর বিএনপির আহ্বায়ক জাহিদুল ইসলাম প্রিন্স।

এ সময় বিএনপি নেতাদের মধ্যে উপজেলা বিএনপির যুগ্ন আহŸায়ক শামসুল আলম, যুগ্ন আহŸায়ক রফিকুল ইসলাম কারী, পৌর বিএনপির যুগ্ন আহŸায়ক আশরাফ আলী সহ বিএনপি, ছাত্রদলের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

সাংবাদিক সম্মেলন শেষে কমিটির তালিকা সাংবাদিকদের হাতে হস্তান্তর করেন বিএনপির নেতৃবৃন্দ। পরে দলীয় নেতাকর্মীদের মধ্যে মিষ্টি বিতরণ করা হয়।

উল্লেখ্য, গত ২৪ নভেম্বর মানিক সওদাগরকে আহŸায়ক করে উপজেলা বিএনপি এবং ছাত্রদলের সাবেক সভাপতি জাহিদুল ইসলাম প্রিন্স ও অ্যাডভোকেট মো. আনিছুজ্জামান গামাকে সদস্য সচিব পৌর বিএনপির আহŸায়ক কমিটি গঠন করা হয়।

এস আর /জামালপুর লাইভ

বার্তা সম্পাদক
%d bloggers like this: