Archives

বিনোদন

প্রকাশ্যে কারিনার দ্বিতীয় ছেলের ছবি

প্রকাশ্যে কারিনার দ্বিতীয় ছেলের ছবি

নিউজ ডেস্ক: করোনাভাইরাসের সংক্রমণ ব্যাপকভাবে বৃদ্ধি পাওয়ায় ভারতের রাজধানী দিল্লিতে রাত্রিকালীন কারফিউ জারি করা হয়েছে।

মঙ্গলবার (০৬ এপ্রিল) হিন্দুস্তান টাইমসের প্রতিবেদন বলা হয়েছে, আজ থেকেই রাত্রিকালীন এই কারফিউ জারি করা হচ্ছে। দিল্লি সরকারকে উদ্ধৃত করে হিন্দুস্তান টাইমস জানিয়েছে, আগামী ৩০ এপ্রিল পর্যন্ত রাত ১০টা থেকে ভোর ৫টা পর্যন্ত এই বিধিনিষেধ কার্যকর থাকবে।

দেশটির কর্মকর্তারা জানিয়েছেন, রাতের কারফিউ চলাকালে যারা টিকা দিতে যাবেন এবং প্রয়োজনীয় পরিষেবার জন্য চলাচল করবে তাদের ই-পাসের মাধ্যমে অনুমতি দেওয়া হবে।

কারফিউ চলাকালীন সময়ে বেসরকারি হাসপাতালের চিকিৎসক, নার্স, অন্যান্য চিকিৎসা কর্মী এবং সাংবাদিকদের আইডি কার্ডসহ রাস্তায় বের হতে বলা হয়েছে।

গত কয়েক সপ্তাহ ধরেই দিল্লিতে বাড়ছে সংক্রমণের হার। ২৯ মার্চ রাজধানীতে সংক্রমণের হার ছিল ২.৭ শতাংশ। আটদিনের মাথায় সেটাই দ্বিগুণ হয়ে গিয়েছে। অথচ দোলের পরদিন করোনার যে সংক্রমণের হার ছিল, তা এক সপ্তাহ আগেও অর্ধেক ছিল। অর্থাৎ গত দু’সপ্তাহে দিল্লিতে করোনার সংক্রমণ রীতিমতো খাড়াভাবে বেড়েছে। সে কারণেই কারফিউ জারির সিদ্ধান্ত নেওয়া হয়েছে।

দিল্লিতে করোনায় আক্রান্তের সংখ্যা মোট ৬ লাখ ৭৯ হাজার ৯৬২ জন। আর মৃতের সংখ্যা ১১ হাজার ৯৬ জন। সোমবার নতুন করে করোনা শনাক্ত হয়েছেন ৩ হাজার ৫৪৮ জন।

বিমানবন্দর, ট্রেন এবং বাস স্টেশনগুলিতে যাতায়াতকারীরা টিকিট দেখাতে পারলে রাস্তায় চলাচলের অনুমতি পাবে।

রাজধানীতে করোনাভাইরাসের সংক্রমণে নতুন করে তীব্র উত্থান শুরু হওয়ার পর থেকে দিল্লি সরকারের এটিই সবচেয়ে কঠিন আদেশ।

দিল্লি সরকার জানিয়েছে, নাইট কারফিউটি প্রয়োজনীয় চলাচল নিয়ন্ত্রণ করার জন্য প্রয়োগ করা হবে।

তৈমুর আলি খানের জনপ্রিয়তা নিয়ে নতুন করে বলার কিছু নেই। কিন্তু প্রথম ছেলেকে নিয়ে সাইফ আলি খান ও কারিনা কাপুর খান যে সমস্যার মধ্য দিয়ে যান তা যেনো তাদের দ্বিতীয় সন্তানের ক্ষেত্রেও না হয় এ কারণে তাকে মিডিয়া থেকে যেভাবে সম্ভব দূরে রাখছেন এই তারকা দম্পতি।

গত ফেব্রুয়ারিতে দ্বিতীয় পুত্র সন্তানের জন্ম দিয়েছেন কারিনা কাপুর খান। কিন্তু এখন পর্যন্ত দ্বিতীয় তাকে মিডিয়ার সামনে আনেননি এই তারকা দম্পতি। এমনকি তাকে আনবেন না বলেও সাফ জানিয়ে দিয়েছেন তারা।

তবে ভুলবশত সাইফ-কারিনার দ্বিতীয় ছেলের ছবি সামাজিক যোগাযোগ মাধ্যম ইনস্টাগ্রামে শেয়ার করে ফেলেছেন কারিনার বাবা রণধীর কাপুর। যদিও বা পরে সেটি ডিলিট করে দিয়েছেন তিনি। তবে যা হওয়ার তা তো হয়েই গিয়েছে। রণধীর ছবিটি শেয়ার করার পর তা মুহূর্তের মধ্যে ছড়িয়ে পড়ে।

রণধীরের শেয়ার করা ছবিটিতে দেখা যাচ্ছে, তৈমুর আলি খানের ছোটবেলার ছবির সঙ্গে আরেকটি বাচ্চার ছবি জোড়া লাগানো।

এরপরই সকলে ধরে নিয়েছে এটি তৈমুর আলি খানের ছোট ভাই। এছাড়া রণধীর কাপুর ছবিটি ডিলিট করে দেওয়ায় সেই সন্দেহ যেনো আরও বেড়ে যায়।

সূত্র: বার্তা২৪.কম

এসএসআর/ জামালপুর লাইভ

বার্তা সম্পাদক
%d bloggers like this: