Archives

জামালপুরমাদারগঞ্জ

 পৌর মেয়র মির্জা কবিরের সুস্থতা কামনায় দোয়া মাহফিল অনুষ্ঠিত

পৌর মেয়র মির্জা কবিরের সুস্থতা কামনায় দোয়া মাহফিল অনুষ্ঠিত

মোহাম্মদ আলী জিন্নাহ্ , নিজস্ব প্রতিনিধি :   জামালপুরের মাদারগঞ্জ পৌরসভার সফল ও সম্মানিত মেয়র মির্জা গোলাম কিবরিয়া কবির এর সুস্থতা কামনায় সংক্ষিপ্ত আলোচনা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার ( ৮ জানুয়ারি) বিকালে মাদারগঞ্জ শহর আওয়ামী যুবলীগ আয়োজিত বালিজুড়ী বাজারস্থ দলীয় কার্যালয়ে এ দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

মাদারগঞ্জ শহর আওয়ামী যুবলীগের সভাপতি মাহবুব হাসান মিনহাজ ও সাধারন সম্পাদক হাসানুজ্জামান সাগর এর সঞ্চালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন উপজেলা কৃষকলীগের সভাপতি শামিম আহম্মেদ দুদু ।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন মাদারগঞ্জ শহর আওয়ামীলীগের প্রচার সম্পাদক ও শহর যুবলীগের সমন্ময়কারী এ.কে.এম জুলফিকার আলী বাবলু ,ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ফারুক আহম্মেদ, শহর স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক রাজেস পারভেজ ,জাতীয় শ্রমিকলীগের সাধারন সম্পাদক আঃ মান্নান, ছাত্রলীগের সভাপতি কাউসার আহম্মেদ মামুন প্রমূখ । এ সময় শহর যুবলীগ নেতৃবৃন্দ ও শহরের ওয়ার্ড যুবলীগের সভাপতি/সাধারন সম্পাদকবৃন্দ বক্তব্য রাখেন।

পরে পৌর মেয়র মির্জা গোলাম কিবরিয়া কবির ও উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক শফিকুল ইসলামসহ যেসব নেতৃবৃন্দ অসুস্থ রয়েছেন তাদের সুস্থতা কামনায় দোয়া করা হয়।

এস আর /জামালপুর লাইভ

বার্তা সম্পাদক
%d bloggers like this: