Archives

জামালপুরজামালপুর সদর

পৌরবাসীর স্বার্থরক্ষার নিরলস কাজ করবো — মেয়র পদপ্রার্থী মোস্তফা কামাল

পৌরবাসীর স্বার্থরক্ষার নিরলস কাজ করবো --- মেয়র পদপ্রার্থী মোস্তফা কামাল

নিজস্ব প্রতিনিধি : আসন্ন জামালপুর পৌরসভা নির্বাচনে মেয়র পদপ্রার্থী মুফতি মোস্তফা কামাল বলেছেন, সন্ত্রাস ও মাদকমুক্ত জামালপুর, পরিকল্পিত ড্রেনেস ব্যবস্থা, জলাবদ্ধতা নিরসনসহ পৌরবাসীর সুযোগ-সুবিধা ও স্বার্থরক্ষার আমি নিরলস কাজ করে যাব।

নির্বাচনী প্রচারণায় বাধা প্রদান না করলে, প্রতিটি কেন্দ্রে আমার মনোনীত পোলিং এজেন্টকে অবস্থান করতে দিলে এবং ভোটারগণ কেন্দ্র গিয়ে সুষ্ঠুভাবে ভোট দিতে পারলে অর্থাৎ সুষ্ঠু নির্বাচন হলে আমি বিজয়ী হবো, ইনশাআল্লাহ।

শনিবার ( ১৪ নভেম্বর) বেলা ৩টার দিকে নির্বাচনী প্রচারণার অংশ হিসেবে শহরের প্রধান সড়কসহ বিভিন্ন সড়কে মোটরসাইকেল শোভাযাত্রার এক পর্যায়ে পথসভায় তিনি এসব কথা বলেন। তিনি ইসলামী আন্দোলন বাংলাদেশ-এর মনোনীত মেয়র পদপ্রার্থী।

ওই শোভাযাত্রা বের করেন ইসলামী আন্দোলন বাংলাদেশ, ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলন, ইসলামী শ্রমিক আন্দোলন, ইসলামী যুব আন্দোলনসহ সহযোগী সংগঠনের সহস্রাধিক নেতাকর্মী।

‘মেয়র পদে হাত পাখায় ভোট দিন, মুফতি মোস্তফা কামালকে বিজয়ী করুন’-সহ বিভিন্ন শ্লোগান সম্বলিত প্লেকার্ড নিয়ে দলীয় নেতাকর্মীরা এ শোভাযাত্রায় অংশগ্রহণ করেন এবং তাদের প্রার্থীকে দোয়া ও ভোট দেওয়ার জন্য বিভিন্ন শ্লোগান দিয়ে থাকেন।

বার্তা সম্পাদক
%d bloggers like this: