Archives

জামালপুরসরিষাবাড়ী

নৌকা’র প্রার্থী মনির উদ্দিনের পক্ষে অধ্যক্ষ আব্দুর রশীদের প্রচারনা মিছিল ও সমাবেশ

নৌকা’র প্রার্থী মনির উদ্দিন এর পক্ষে অধ্যক্ষ আব্দুর রশীদ এর প্রচারনা মিছিল ও সমাবেশ

আবুল হোসেন,নিজস্ব প্রতিবেদক : জামালপুরের সরিষাবাড়ী পৌরসভা নির্বাচনে আগামী ৩০ জানুয়ারী আওয়ামী লীগ মনোনীত নৌকা প্রতিকের প্রার্থী উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি মনির উদ্দিন এর পক্ষে তেজগাঁও থানা আওয়ামী লীগের সভাপতি ও তেজগাঁও কলেজের অধ্যক্ষ আব্দুর রশীদ নির্বাচনী প্রচারনা মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

শনিবার(১৬ জানুয়ারী) দুপুর ৩ টায় সরিষাবাড়ী রেলওয়ে স্টেশন থেকে নির্বাচনী প্রচারনা মিছিল বের হয়ে সরিষাবাড়ী-তারাকান্দি প্রধান সড়ক প্রদক্ষিন করে আরামনগর বাজার পল্লব সরকার এর মার্কেটের সামনে প্রধান সড়কে নির্বাচনী সমাবেশ করা হয়।

সমাবেশ স্থলে হাজার হাজার জনতার ঢল পড়ার ফলে সরিষাবাড়ী-তারাকান্দি প্রধান সড়ক বন্ধ হয়ে পড়ে। যার ফলে প্রায় দুই ঘন্টা সব ধরনের যান চলাচল বন্ধ হয়ে যাওয়ায় সড়কে চলাচলরত হাজারো যাত্রীরা ভোগান্তিতে পড়েন।

নৌকা প্রতিকের প্রার্থীকে বিজয়ী করার লক্ষে জামালপুর এক্্রপ্রেস ট্রেনে সরিষাবাড়ী রেলওয়ে ষ্ট্রেশনে নামলে তাকে তেজগাঁও থানা আওয়ামী লীগের সভাপতি অধ্যক্ষ আব্দুর রশীদ কে উপজেলার বিভিন্ন ইউনিয়ন ও পৌরসভা এলাকার হাজার হাজার আওয়ামী লীগের অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতা-কর্মীরা ও ভোটারগন অধ্যক্ষ আব্দুর রশীদ শুভেচ্ছা ও অভিনন্দন জানান।

সমাবেশে প্রধান অতিথী অধ্যক্ষ আব্দুর রশীদ তেজগাও থানা আওয়ামী লীগের পক্ষ থেকে নৌকার প্রার্থী কে জয়যুক্ত করতে সকল সহযোগী করার আশ্বাষ প্রদান করে ভোটারদের নিকট নৌকা প্রতিকের প্রার্থীর পক্ষে ভোট প্রার্থনা করেন।তিনি আরও বলেন তথ্য প্রতিমন্ত্রী আলহাজ্ব ডাঃ মুরাদ হাসান এর নির্দেশনা মোতাবেক উপজেলা আওয়ামী লীগের অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতা কর্মীকে সাথে নিয়ে নৌকা প্রতিকের প্রার্থীকে জয়যুক্ত করার আহব্বান জানান।

এ ছাড়াও নেতা-কর্মী ও ভোটারদের উদ্দেশ্য বলেন,আজকের জনতার ঢল প্রমান করে নৌকার বিজয় হবেই। সমাবেশে উপস্থিত সকলেই নৌকার প্রার্থীকে জয়যুক্ত করার জন্য হাত তুলে সর্মথন জানান। আগামী ২৩ জানুয়ারী উপজেলার মহাদান ইউনিয়নের সেঙ্গুয়া উচ্চ বিদ্যালয় মাঠে উপজেলা আওয়ামী লীগ আয়োজিত মুজিব বর্ষের জনসভায় যোগদান করার জন্য সকলের প্রতি আহব্বান জানান।

প্রচারনা মিছিল শেষে সমাবেশে সরিষাবাড়ী পৌর আওয়ামী লীগের সভাপতি উপাধ্যক্ষ মিজানুর রহমান এর পরিচালনায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন তেজগাঁও থানা আওয়ামী লীগের সভাপতি তেজগাঁও কলেজের অধ্যক্ষ আব্দুর রশীদ।এ সময় আরোও বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক তেজগাঁও কলেজের উপাধ্যক্ষ হারুন অর রশীদ, উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি বীর মুক্তিযোদ্ধা এম এ লতিফ, মেয়র প্রার্থী উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি মনির উদ্দিন, সহ সভাপতি ফতেহ লোহানী,জেলা আওয়ামী লীগের উপ-দপ্তর সম্পাদক জহুরুল ইসলাম মানিক প্রমুখ।

অনান্যদের মধ্যে তেজগাঁও থানা আওয়ামী লীগের সাংগঠনিক স¤পাদক হারুন অর রশীদ, সদস্য মুকসুদুল আলম, সেলিম হায়দার তরুন,মনির উদ্দিন আহমেদ, বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি রফিকুল ইসলাম, সরিষাবাড়ী উপজেলা আওয়ামী লীগের যুগ্ম- স¤পাদক আব্দুল গণি, অর্থ বিষয়ক স¤পাদক মোস্তাফিজুর রহমান মোস্তাক, উপজেলা আওয়ামী লীগের সদস্য এ্যাড শহিদুল ইসলাম, উপজেলা ছাত্রলীগের সভাপতি আল আমীন হোসাইন শিবলু সহ দলীয় অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতা-কর্মী ও ভোটারগন উপস্থিত ছিলেন।

বার্তা সম্পাদক
%d bloggers like this: