Archives

খেলাধুলা

নিউজিল্যান্ডের কঠিন মিশনে গেল বাংলাদেশ ক্রিকেট দল

নিউজিল্যান্ডের কঠিন মিশনে গেল বাংলাদেশ ক্রিকেট দল

নিউজ ডেস্ক: সিরিজের প্রথম ম্যাচ ২০ মার্চ। কিন্তু বাংলাদেশ দল প্রায় মাসখানেক আগে নিউজিল্যান্ড সফরে রওয়ানা হয়েছে। ২৩ ফেব্রুয়ারি, মঙ্গলবার বিকেলে নিউজিল্যান্ডের উদ্দেশ্যে বিমানে উড়ে বাংলাদেশ ক্রিকেট দল। করোনাকালের এই সময়টায় বাধ্যতামূলক কোয়েরাইন্টিনে কাটানোর জন্য এত আগেভাগে এই সফর।

এই সফরে বাংলাদেশ ক্রিকেট দল তিনটি ওয়ানডে এবং তিনটি টি-টোয়েন্টি খেলবে। সিরিজের প্রথম ওয়ানডে হবে ২০ মার্চ, ডানেডিনে। ২৩ ও ২৬ মার্চ পরের দুই ওয়ানডের ভেন্যু যথাক্রমে ক্রাইস্টচার্চ এবং ওয়েলিংটনে।

তিন ম্যাচের টি- টোয়েন্টি সিরিজের প্রথম ম্যাচ ২৮ মার্চ, হ্যামিল্টনে। দ্বিতীয় ম্যাচ নেপিয়ারে ৩০ মার্চ। সিরিজের তৃতীয় এবং শেষ টি-টোয়েন্টি হবে ১ এপ্রিল, অকল্যান্ডে। নিউজিল্যান্ড সফর বাংলাদেশ ক্রিকেট দলের জন্য কখনোই সুখকর নয়। এখন পর্যন্ত নিউজিল্যান্ড থেকে বাংলাদেশ ক্রিকেট দল কোন ফরমেটের কোন ম্যাচে জিততে পারেনি। সেই হিসেবে বদল আনার লক্ষ্য নিয়ে এবার রওয়ানা হয়েছে বাংলাদেশ ক্রিকেট দল।

দলের সঙ্গে এই সফরে রয়েছেন নির্বাচক হাবিবুল বাশার সুমন। আর টিম লিডার হিসেবে রয়েছেন বিসিবির মিডিয়া কমিটির চেয়ারম্যান জালাল ইউনুস। করোনাকালের এই ক্রিকেট সিরিজটি কাভারের জন্য কোন সাংবাদিককে অনুমতি দেয়নি নিউজিল্যান্ড ক্রিকেট বোর্ড।

এই সফরে দলের সঙ্গে নেই সাকিব আল হাসান। নিউইয়র্কে সন্তানসম্ভবা স্ত্রীর পাশে থাকার জন্য তিনি নিউজিল্যান্ড সফর থেকে ছুটি নিয়েছেন।

সূত্র:বার্তা২৪,কম

এসএসআর/জামালপুর লাইভ

বার্তা সম্পাদক
%d bloggers like this: