Archives

জামালপুরসরিষাবাড়ী

নগর পিতা নয়, সেবক হতে চাই –মেয়র প্রার্থী মঞ্জুরুল ইসলাম

নগর পিতা নয়, সেবক হতে চাই --মেয়র প্রার্থী মঞ্জুরুল ইসলাম

আবুল হোসেন ,নিজস্ব প্রতিনিধি : আওয়ামী লীগ থেকে মেয়র পদে মনোনয়ন প্রত্যাশী পৌর আওয়ামী লীগের সহ সভাপতি মঞ্জুরুল ইসলাম বিদ্যু বলেছেন,বাংলাদেশ আওয়ামী লীগ থেকে মনোনয়ন পেয়ে নির্বাচিত হয়ে নগর পিতা না হয়ে সেবক হতে চাই। বঙ্গবন্ধু কন্যা প্রধান মন্ত্রী শেখ হাসিনা’র আদলে উন্নয়নের ধারা অব্যাহত রেখে স্বপ্নকে ফিরিয়ে দিতে চাই। ঘুমিয়ে থাকা স্বপ্ন দেখতে চাইনা। বাস্তবে দেখাতে চাই। পৌর সভার সমস্যাবলী চিহ্নিত করে একটি মাষ্টার প্লান করতে চাই। পৌর সভা এলাকায় পাট শিল্পকে ধরে রেখে বেকার সমস্যা সমাধান করা হবে।পৌর সভার ৩০ বছরের স্বপ্ন লুট হতে দেব না। পৌর সভার নাগরিকদের সেবায় কাজ করে যেতে চাই।

শনিবার (১৪ নভেম্বর) রাতে উপজেলা প্রেস ক্লাব সরিষাবাড়ী’র সাংবাদিকদের সাথে মেয়র পদে আওয়ামী লীগ থেকে মনোনয়ন প্রত্যাশী পৌর আওয়ামীলীগের সহ সভাপতি মঞ্জুরুল ইসলাম বিদ্যু মতবিনিময় এসব কথাগুলো বলেছেন।

মত বিনিময় সভায় উপজেলা প্রেস ক্লাব সরিষাবাড়ী’র সভাপতি ও দৈনিক সংবাদ উপজেলা প্রতিনিধি বীরমুক্তিযোদ্ধা আব্দুল আজিজ সভাপতিত্বে সাধারণ সম্পাদক আমাদের সময় উপজেলা প্রতিনিধি আবুল হোসেন সঞ্চালনা করেন।

এ সময় বক্তব্য রাখেন-উপজেলা স্বেচ্ছা সেবক লীগের পরিবেশ বিষয়ক সম্পাদক মোস্তাফিজুর রহমান,উপজেলা ছাত্রলীগের উপ দপ্তর সম্পাদক ইয়াছিন আলম শিপন,৪ নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি হায়দর আলী,৫ নং ওয়ার্ড আওয়ামীলীগের সাধারন সম্পাদক আব্দুস সাত্তার বেপারী,

শিমলা বাজার টাউন বর্ণিক সমিতির সভাপতি গোলাম মোস্তফা জিন্নাহ,সরিষাবাড়ী সাংস্কৃতিক জোটের সাধারন সম্পাদক শফিকুল ইসলাম বিপ্লব, কামরাবাদ ইউনিয়ন স্বেচ্ছা সেবকলীগের সাধারণ সম্পাদক রেজাউল করিম বক্তব্য রাখেন। এ সময় দলীয় অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন।

এস আর /জামালপুর লাইভ

বার্তা সম্পাদক
%d bloggers like this: