Archives

জামালপুরদেওয়ানগঞ্জ

দেওয়ানগঞ্জে ৫০ কোটি টাকা আত্মসাত, ভূক্তভোগীদের মানববন্ধন

দেওয়ানগঞ্জে ৫০ কোটি টাকা আত্মসাত, ভূক্তভোগীদের মানববন্ধন

নিজস্ব প্রতিনিধি : জামালপুরের দেওয়ানগঞ্জ উপজেলায় স্থানীয় একটি সমবায় সমিতির নামে ৫০ কোটি টাকা আত্মসাত করে পালিয়ে যাওয়ায় পরিচালকের বিরুদ্ধে ব্যবস্থা গ্রহনের দাবিতে মানববন্ধন ও স্মারকলিপি প্রদান করেছে ভূক্তভোগী আমানতকারীরা।

মঙ্গলবার (১২ জানুয়ারি) দুপুরে উপজেলা পরিষদ চত্বরে যমুনা বহুমূখী সমবায় সমিতির ভূক্তভোগী আমানতকারীরা এই মানববন্ধন কর্মসূচির আয়োজন করে।

ঘন্টাব্যাপী মানববন্ধনে বক্তারা অভিযোগ করেন, ২০১৯ সালের ডিসেম্বরে যমুনা বহুমূখী সমবায় সমিতির নির্বাহী পরিচালক আকবর আলী সমিতির আড়াই হাজার সদস্যের প্রায় ৫০ কোটি টাকা আত্মসাত করে পালিয়ে যায়। সে এক বছরের বেশী সময় ধরে পলাতক রয়েছে এবং এ বিষয়ে প্রশাসনের বিভিন্ন পর্যায়ে আবেদন করেও আশানুরূপ কোন ফল পাওয়া যায়নি।

এদিকে ওই অর্থ দিয়ে ক্রয়কৃত প্রায় ২শ বিঘা জমি, ফিলিং স্টেশন, তেলের লরী, দোকানপাট ও গুদামঘর বিক্রি করে বিদেশে পালিয়ে যাওয়ার পাঁয়তারা করছে প্রতারক আকবর আলী। এ সময় বক্তারা সদস্যদের আমানত দ্রুত ফিরে পেতে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহনের দাবি জানান।

মানববন্ধনে বক্তব্য রাখেন কফিল উদ্দিন, স্বপন, মোর্শেদাসহ সমিতির সদস্যরা। পরে উপজেলা নির্বাহী কর্মকর্তার মাধ্যমে প্রধানমন্ত্রী বরাবর স্মারকলিপি প্রদান করেন আমানতকারীরা।

এস আর /জামালপুর লাইভ

বার্তা সম্পাদক
%d bloggers like this: