Archives

জামালপুরদেওয়ানগঞ্জ

দেওয়ানগঞ্জে ইউপি চেয়ারম্যান রাখালকে কুপিয়ে জখম

দেওয়ানগঞ্জে ইউপি চেয়ারম্যানের উপর হামলা

নিজস্ব প্রতিনিধি : জামালপুরের দেওয়ানগঞ্জ উপজেলার বাহাদুরাবাদ ইউপি চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি শাকিরুজ্জামান রাখালকে কুপিয়ে জখম করেছে অজ্ঞাত দুর্বৃত্তরা। সোমবার (২৪ আগস্ট) গভীর রাতে দেওয়ানগঞ্জ বাজার থেকে নিজ বাসায় ফেরার পথে দুর্বৃত্তদের হামলার শিকার হন।

স্থানীয় সূত্রে জানা গেছে, রাত সাড়ে ১০টার দিকে দেওয়ানগঞ্জ বাজার থেকে বাড়িতে ফিরছিলেন চেয়ারম্যান। পথে দুর্বৃত্তরা মোটরসাইকেলে করে এসে তার মাথায় এবং ডান হাতে ধারালো অস্ত্র দিয়ে আঘাত করে পালিয়ে যায়। এতে তিনি গুরুতর আহত হন।

মারাত্মক আহত অবস্থায় স্থানীয়রা তাকে উদ্ধার করে প্রথমে দেওয়ানগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রাথমিক চিকিৎসা দিয়ে রাত দুইটার দিকে তাকে উন্নত চিকিৎসার জন্য ময়মনসিংহ হাসপাতালে নেওয়া হয়।

দেওয়ানগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত চিকিৎসক ডা. নাফিজুর রহমান জানান, মাথায় প্রচন্ড রক্তক্ষরণ হয়েছে। আমরা প্রাথমিকভাবে রক্তক্ষরণ বন্ধ করার চেষ্টা করেছি। রক্তক্ষরণ বন্ধ হলে তিনি কিছুটা সুস্থতা অনুভব করছেন। তাকে উন্নত চিকিৎসার জন্য ময়মনসিংহ হাসপাতালে পাঠানো হয়েছে।

দেওয়ানগঞ্জ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ( ওসি ) এম এম ময়নুল ইসলাম বলেন, ” অপরাধীদের ধরতে পুলিশের অভিযান অব্যাহত রয়েছে “।

এস আর /জামালপুর লাইভ

বার্তা সম্পাদক
%d bloggers like this: