Archives

জামালপুরসরিষাবাড়ী

দানবীর আনিসুর রহমান এলিনের মা আর নেই

দানবীর আনিসুর রহমান এলিনের মা আর নেই

আবুল হোসেন,নিজস্ব প্রতিবেদক : রাজধানী ঢাকার এস.এ. কার্গো লিমিটেডের সত্ত্বাধিকারী ও জামালপুরের সরিষাবাড়ী উপজেলার কামরাবাদ ইউনিয়নের সোনাকান্দর গ্রামের বাসিন্দা কামরাবাদ ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান দানবীর আনিসুর রহমান এলিন এর মাতা আন্জুয়ারা বেগম(৮০)ইন্তেকাল করেছেন।( ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাহি রাজিউন)।

সোমবার (৪ জানুয়ারী ) নিজ বাড়ীতে তিনি ইন্তেকাল করেন। মরহুমের জানাজা নামাজ তাঁর নিজ গ্রামের বাড়ী সোনাকান্দর আনিছুর রহমান এলিন সরকারী প্রাথমিক বিদ‌্যালয় মাঠ প্রাঙ্গনে বাদ জোহর অনুষ্ঠিত হয়।মৃত‌্যুকালে ৪ কন্যা এক ছেলে সহ অনেক গুনগ্রাহী রেখে গেছেন।

এলিন এর মাতা’র মৃত‌্যুতে তার পরিবারের প্রতি গভীর শোক ও সমবেদনা জানান ও মরহুমের বিদেহী আত্মার মাগফিরাত কামনা করে মরহুমের জানাজা নামাযে অংশ নেন বাংলাদেশ আওয়ামী লীগ সরিষাবাড়ি উপজেলা শাখার সভাপতি আলহাজ্ব ছানোয়ার হোসেন বাদশা, সাধারন সম্পাদক উপাধ‌্যক্ষ ড. হারুন অর রশীদ, উপজেলা কৃষক লীগের সহ সভাপতি আব্দুল কদ্দুস(সাবেক মেম্বার)প্রমুখ।

মরহুমের প্রতি গভীর শোক ও সমবেদনা প্রকাশ করেছেন,পৌর আওয়ামী লীগের সভাপতি উপাধ‌্যক্ষ মিজানুর রহমান,সাধারন সম্পাদক মিজানুর রহমান মিজু,সরিষাবাড়ী উপজেলা প্রেস ক্লাব এর সভাপতি দৈনিক সংবাদ সরিষাবাড়ী প্রতিনিধি বীর মুক্তিযোদ্ধা আব্দুল আজিজ,দৈনিক নবতান ও দ‌্য ডেইলী ডাইক পত্রিকার সম্পাদক মোফাজ্জল হোসেন,সরিষাবাড়ী উপজেলা প্রেস ক্লাব এর সাধারন সম্পাদক আমাদের সময় সরিষাবাড়ী উপজেলা প্রতিনিধি আবুল হোসেন,প্রথম আলো সরিষাবাড়ী প্রতিনিধি শফিকুল ইসলাম,উপজেলা মুক্তিযুদ্ধা সন্তান কমান্ডের সভাপতি ফরিদুল ইসলাম,সাধারন সম্পাদক মনজুরুল ইসলাম বিদ‌্যুৎ,

বাংলাদেশ ছাত্রলীগ সরিষাবাড়ী উপজেলা ছাত্রলীগের সভাপতি আল আমীন হোসেন শিবলু, মরহুমের নামাজে জানাযায়,উপজেলার রীর মুক্তিযোদ্ধা,আওয়ামী লীগের অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতা-কমী ,জনপ্রতিনিধি,স্থানীয় সর্বস্তরের জনসাধারন ওমুসুল্লীগন অংশ নেন এবং গভীর শোক ও সমবেদনা প্রকাশ করেন।

বার্তা সম্পাদক
%d bloggers like this: