Archives

ইসলামপুরজামালপুর

ডা. আবেদ আলীর দাফন সম্পন্ন

ডা. আবেদ আলীর দাফন দাফন সম্পন্ন

নিজস্ব প্রতিবেদক  : জামালপুরের ইসলামপুরের চরপুটিমারী ইউনিয়নের সাবেক চেয়ারম্যান ডাঃ আবেদ আলীর দাফন সম্পন্ন হয়েছে । বুধবার (১৬ ডিসেম্বর) দুপুরে তার নিজ বাড়ি ইসলামপুর উপজেলার পেঁচারচর গ্রামের ডাক্তার বাড়ির পারিবারিক কবরস্থানে বাবার কবরের পাশেই তাকে দাফন করা হয়েছে ।

দাফন অনুষ্ঠানে ইসলামপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান, এডভোকেট জামাল আব্দুন নাসের বাবুল, শ্রীবরদি উপজেলা চেয়ারম্যান শহীদুল্লাহ,

ইসলামপুর উপজেলার নির্বাহী কর্মকর্তা এস.এম মাজারুল ইসলামসহ ইসলামপুর ও পার্শবর্তী উপজেলা শ্রীবরদীর প্রশাসনের সর্বস্তরের কর্মকর্তাবৃন্দ এবং ইসলামপুর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এডভোকেট আব্দুস সালামসহ বিভিন্ন রাজনৈতিক সংগঠণের নেতা কর্মী,সাংবাদিক ও আলেম সমাজের প্রতিনিধিরা অংশগ্রহণ করেন ।

ডাঃ আবেদ আলী গত মঙ্গলবার ঢাকার স্কয়ার হাসপাতালে বার্ধক্যজনিত কারনে ইন্তেকাল করেন । তিনি চরপুটিমারী ইউনিয়নের চেয়ারম্যান,ছাত্র জীবনে আনন্দ মোহন কলেজের ছাত্র সংসদের সাহিত্য সম্পাদক ছিলেন ।

এলাকায় তিনি গরীবের ডাক্তার হিসাবে পরিচিত ছিলেন । তিনি মৃত্যুকালে স্ত্রী,৩ পুত্র ও ৪ কন্যা সন্তান সহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন ।

তার জৈষ্ঠ্য পুত্র জনপ্রশাসন মন্ত্রণালয়ের যুগ্ম সচিব (অবসরপ্রাপ্ত) ড.শহীদ মোতাহার হোসেন এবং মেঝো ছেলে স্বরাষ্ট মন্ত্রণালয়ের উপসচিব ড.আতাহার হোসেন ।

এস আর  / শিবলী / জামালপুর  লাইভ

বার্তা সম্পাদক
%d bloggers like this: