Archives

খেলাধুলা

টেস্ট দলে নতুন মুখ শরিফুল

টেস্ট দলে নতুন মুখ শরিফুল

নিউজ ডেস্ক: শ্রীলঙ্কার বিপক্ষে প্রথম টেস্টের জন্য ১৫ সদস্যের দল ঘোষণা করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। লাল বলের দলে প্রথমবারের মতো ডাক পেয়েছেন তরুণ পেসার শরিফুল ইসলাম।

২১ জনের প্রাথমিক দল নিয়ে শ্রীলঙ্কা সফরে গেছে লাল-সবুজের প্রতিনিধিরা। সেখান থেকে ছিটকে গেছেন বাকি ছয়জন। তারা হলেন নুরুল হাসান সোহান, শহিদুল ইসলাম, মুকিদুল ইসলাম মুগ্ধ, শুভাগত হোম, সৈয়দ খালেদ আহমেদ ও নাঈম হাসান।

জাতীয় দলের সঙ্গে শ্রীলঙ্কা সফরে থাকা প্রধান নির্বাচক মিনহাজুল আবেদীন নান্নু অবশ্য এর আগে জানিয়ে ছিলেন তারা চূড়ান্ত দল ঘোষণা করবে না। ২১ জনের দলই থেকে যাবে। কিন্তু হঠাৎ করেই সেই সিদ্ধান্ত থেকে সরে এসেছে বোর্ড।

আগামীকাল বুধবার, ২১ এপ্রিল ক্যান্ডির পাল্লেকেলে আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে গড়াচ্ছে বাংলাদেশ-শ্রীলঙ্কার মধ্যকার প্রথম টেস্ট। দ্বিতীয় টেস্ট একই মাঠে গড়াবে ২৯ এপ্রিল।

বাংলাদেশের প্রথম টেস্টের দল: মুমিনুল হক (অধিনায়ক), লিটন কুমার দাস, মোহাম্মদ মিঠুন, মুশফিকুর রহিম, তামিম ইকবাল, সাদমান ইসলাম, আবু জায়েদ রাহী, তাইজুল ইসলাম, নাজমুল হোসেন শান্ত, মেহেদী হাসান মিরাজ, তাসকিন আহমেদ, ইবাদত হোসেন চৌধুরী, মোহাম্মদ সাইফ হাসান, ইয়াসির আলী চৌধুরী ও শরিফুল ইসলাম।
সূত্র: বার্তা২৪.কম

এসএসআর/জামালপুর লাইভ

বার্তা সম্পাদক
%d bloggers like this: