Archives

জামালপুরজামালপুর সদর

জামালপুর পৌরসভা নির্বাচনে মেয়র প্রার্থী শাহরিয়ার পক্ষে প্রচারণা

জামালপুর পৌরসভা নির্বাচনে মেয়র প্রার্থী শাহরিয়ার পক্ষে প্রচারণা

নিজস্ব প্রতিনিধি : আসন্ন জামালপুর পৌরসভা নির্বাচনে সম্ভাব্য মেয়র প্রার্থী জামালপুর জেলা আওয়ামী লীগের সদস্য, পৌর যুবলীগের সাবেক সভাপতি ও সরকারি এএম কলেজের সাবেক ভিপি মো. শাহরিয়ার উজ্জলের পক্ষে শহরে প্রচারণা মিছিল করেছে তার কর্মী-সমর্থকরা।

রোববার ( ১৫ নভেম্বর) বিকেলে সিংহজানি বহুমুখী উচ্চ বিদ্যালয় মাঠ থেকে একটি বিশাল মিছিল বের করেন তার কর্মী-সমর্থকরা। মিছিলটি শহরের প্রধান সড়ক প্রদণি করে ফৌজদারি এলাকায় গিয়ে শেষ হয়।

প্রচারণা মিছিলে অংশ গ্রহণকারীরা আসন্ন জামালপুর পৌরসভা নির্বাচনে আওয়ামী লীগ নেতা মো. শাহরিয়ার উজ্জলকে পৌরপিতা হিসেবে দেখতে চাই, যোগ্য প্রার্থী উজ্জল ভাই, পৌর মেয়র হিসেবে তাকেই চাইসহ নানা শ্লোগানে শ্লোগানে মুখরিত করে তোলে চারপাশ।

জানাগেছে, বাংলাদেশ নির্বাচন কমিশন কর্তৃক সারা দেশে কয়েকটি ধাপে বিভিন্ন পৌরসভার নির্বাচন অনুষ্ঠিত হতে যাচ্ছে। আসন্ন নির্বাচনকে ঘিরে জামালপুরে আওয়ামী লীগের প্রায় দেড় ডজন নেতাসহ বিএনপিরও কয়েকজন নেতা পৌর মেয়র পদপ্রার্থী হয়েছেন।

নৌকা প্রতীক প্রত্যাশীদের মধ্যে আওয়ামী লীগ নেতা শাহরিয়ার উজ্জলও যোগ্য প্রার্থী হিসেবে ডিজিটাল পৌরসভা গড়ার প্রত্যয়ে পৌরবাসীর দোয়া সমর্থন প্রত্যাশী হয়েছেন।

এস আর / জামালপুর লাইভ

বার্তা সম্পাদক
%d bloggers like this: