Archives

জামালপুরজামালপুর সদর

জামালপুর পৌরসভার পানি নিষ্কাশনে দ্রুত ব্যবস্থা গ্রহণের নির্দেশ

জামালপুর পৌরসভার পানি নিষ্কাশনে দ্রুত ব্যবস্থা গ্রহণের নির্দেশ

নিজস্ব প্রতিনিধি : জামালপুর শহরের গেইটপাড় এলাকার যানজট নিরসন ও পৌরসভার প্রধান সড়কসহ বিভিন্ন সড়কের পাশে ড্রেনেজ এর পানি নিষ্কাশনে দ্রুত ব্যবস্থা গ্রহণের নির্দেশ দিয়েছেন নবনির্বাচিত মেয়র আলহাজ্ব মোহাম্মদ ছানোয়ার হোসেন ছানু। মঙ্গলবার বিকেলে পৌরসভার মৃধাপাড়া ও গেইটপাড় এলাকা পরিদর্শন করে পৌরসভার প্রকৌশলীকে মেয়র এ নিদের্শনা দেন।

নবনির্বাচিত পৌরসভার মেয়র ছানোয়ার হোসেন ছানু বলেন, যানজট নিরসনে বাংলাদশ সরকার বিভিন্ন পদক্ষেপ গ্রহণ করেছেন। এরই ধারাবহিকতায় গেইটপাড় এলাকায় যানজটপূর্র্ণ এলাকা হিসেবে রাস্তার পরিধি বাড়ানোসহ অনুন্নত ভাঙ্গা ও খানাখন্দকপূর্ণ সড়কগুলোকে মেরামত করা হচ্ছে এবং ছোট রাস্তাগুলোকে যথাসম্ভব দীর্ঘ ও প্রশস্ত করা হচ্ছে।

পাশাপাশি শহরের প্রধান সড়কের পানি ও পৌরসভার বিভিন্ন ড্রেনের পানি যাতে দ্রæত সময়ে নিষ্কাশন করা যায় এ বিষয়েও ব্যবস্থা নেওয়া হচ্ছে। একই সাথে শহরের পানি যাতে বের হয়ে যায় সে লক্ষ্যে বংশাল এর ময়লা-আবর্জনাও পরিস্কার করার নির্দেশ দেওয়া হয়।

এ সময় উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক নাঈম রহমান, জামালপুর পৌরসভার নির্বাহী প্রকৌশলী সুব্রত তরফদার, উপসহকারী প্রকৌশলী মোস্তফা কামাল সুমন, পৌরসভার কাউন্সিলর ফজলুল হক আকন্দ, আলী আজাদ মোল্লা, জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি সৈয়দ তানভীর আহমেদ, পৌর আওয়ামী লীগের সদস্য টিপু সুলতান, পৌরসভার কনজারভেন্সি ইন্সপেক্টর মাহবুবু আলম মঞ্জু, শহর ছাত্রলীগের আহ্বায়ক মো. জুয়েল মিয়া, ছাত্রলীগ নেতা জিকু প্রমুখ।

এস আর /জামালপুর লাইভ

বার্তা সম্পাদক
%d bloggers like this: