Archives

জামালপুরজামালপুর সদর

জামালপুরে ৭ মার্চ উপলক্ষে জেলা পুলিশের আনন্দ উদযাপন

জামালপুরে ৭ মার্চ উপলক্ষে জেলা পুলিশের আনন্দ উদযাপন

জামালপুরে ঐতিহাসিক ৭ মার্চ জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ভাষণের সুবর্ণ জয়ন্তী উপলক্ষে ও বাংলাদেশ এলডিসি থেকে উন্নয়নশীল দেশে উত্তরণে জাতিসংঘের চূড়ান্ত সুপারিশ প্রাপ্তিতে জামালপুর জেলা পুলিশের উদ্যোগে আনন্দ উৎসবের আয়োজন করা হয়। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ময়মনসিংহ বিভাগের অতিরিক্ত ডিআইজি ড. আক্কাছ উদ্দিন ভূঁইয়া।

জামালপুর পুলিশ সুপার নাছির উদ্দিন আহমেদের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় বক্তব্য রাখেন জামালপুর পিবিআই এর পুলিশ সুপার মো. ছালাম উদ্দিন, জামালপুর পৌরসভার মেয়র মির্জা সাখাওয়াতুল আলম মনি, জেলা আওয়ামী লীগের সহসভাপতি সৈয়দ আতিকুর রহমান ছানা, জেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক ডেপুটি কমান্ডার বীর মুক্তিযোদ্ধা সুজায়াত আলী ফকির, জেলা এনএসআই এর উপপরিচালক মো. নূরুল ইসলাম, জেলা প্রেসক্লাবের সভাপতি আইনজীবী ইউসুফ আলী, উন্নয়ন সংঘের মানবসম্পদ উন্নয়ন পরিচালক জাহাঙ্গীর সেলিম, শহর মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পদক মনিরা চৌধুরি, জেলা যুব মহিলা লীগের সভাপতি ফারহানা সোমা প্রমুখ।

অনুষ্ঠানের সার্বিক তত্ত্বাবধানে ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার সীমা রানী ও অতিরিক্ত পুলিশ সুপার সদর সার্কেল শাহ শিবলী সাদিক। অনুষ্ঠান সঞ্চালনা করেন কবি ও সাংবাদিক সাযযাদ আনসারী ও সাংবাদিক তানভীর হীরা।

এর আগে ১৯৭১ সালে জাতির জনকের ৭ মার্চের ঐতিহাসিক ভাষণ প্রচার করা হয়। ৭ মার্চ উদযাপন উপলক্ষে সরাসরি সম্প্রচারিত প্রধানমন্ত্রী শেখ হাসিনার বক্তৃতা উপভোগ করা হয়। পরে কেক কেটে জেলা পুলিশের আনন্দ উৎসবের সূচনা করা হয়। আলোচনা সভা শেষে জামালপুরের স্থানীয় শিল্পীরা মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান পরিবেশন করেন।

 

বার্তা সম্পাদক
%d bloggers like this: