Archives

জামালপুরজামালপুর সদর

জামালপুরে ৫ কার্টনভর্তি মোবাইল ফোন ছিনতাই

জামালপুরে ৫ কার্টনভর্তি মোবাইল ফোন ছিনতাই

নিজস্ব প্রতিনিধি : জামালপুরে দিনদুপুরে প্রকাশ্য এক মোবাইল কম্পানির প্রতিনিধির কাছ থেকে পাঁচ কার্টনভর্তি ৫২টি অ্যান্ড্রয়েড মোবাইল ফোনসেট ছিনতাই করেছে দুবৃত্তরা। বৃহস্পতিবার (১ অক্টোবর) দুপুরে জামালপুর শহরের নিরালা মার্কেটের সামনে এ ঘটনা ঘটে। ছিনতাই হয়ে যাওয়া মোবাইল ফোন গুলোর আনুমানিক দাম প্রায় ৫ লাখ টাকার মতো।

স্থানীয় সূত্রে জানা গেছে, দুপুর ১২ টার দিকে শহরের স্টেশন রোডের এক মোবাইল কোম্পানির পরিবেশক মো. রফিকুজ্জামানের ব্যবস্থাপক শান্ত পাল রিকশাযোগে পাঁচ কার্টনে ভরা দুটি মডেলের ৫২টি মোবাইল ফোনসেট নিয়ে মার্কেটের দিকে যাচ্ছিলেন। পথে শহরের মেডিক্যাল রোডে নিরালা মার্কেটের সামনে একজন অজ্ঞাতপরিচয় দুর্বৃত্ত আকস্মিক রিকশাটির সামনে গিয়ে শান্ত পালের সাথে তর্ক শুরু করে দেয়। একপর্যায়ে ওই দুর্বৃত্ত শান্ত পালকে রিকশা থেকে নামতে বলায় তিনি রিকশা থেকে নামামাত্রই ওই দুর্বৃত্ত রিকশায় উঠে রিকশাচালককে সামনের দিকে যেতে বলে।

এ ঘটনায় হতভম্ব হয়ে শান্ত পাল রিকশার পিছু নেন। ততক্ষণে রিকশাসহ ওই দুর্বৃত্ত দ্রুত সেখান থেকে লাপাত্তা হয়ে যায়। স্থানীয় কয়েকটি মোড়ে ওই রিকশাটি খুঁজে না পেয়ে বিষয়টি তার পরিবেকশককে জানান তিনি।

ওই কম্পানির পরিবেশকের ব্যবস্থাপক শান্ত পাল বলেন, তখন সময় আনুমানিক ১২টা। নিরালা মার্কেটের সামনে আকস্মিক একজন লোক রিকশার কাছে এসে অকারণেই আমার সাথে তর্ক শুরু করে দেয়। আমাকে নামতেও বলে রিকশা থেকে। রিকশা থেকে নামামাত্রই ওই লোক রিকশায় উঠে আমার সাথে থাকা পাঁচ কার্টন ফোনসেটসহ রিকশা নিয়ে পালিয়ে যায়।

জামালপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সালেমুজ্জামান বলেন, ফোনসেট নিয়ে পালিয়ে যাওয়ার ঘটনাটি শোনার সাথে সাথে ঘটনাস্থলে পুলিশ পাঠিয়েছি। দিনের বেলা প্রকাশ্য রাস্তায় এ ধরনের ঘটনাটিকে রহস্যজনক বলে মনে হচ্ছে। পুরো ঘটনাটি তদন্ত করে দেখা হচ্ছে।

এস আর /জামালপুর লাইভ

বার্তা সম্পাদক
%d bloggers like this: