Archives

জামালপুরজামালপুর সদরনির্বাচিত সংবাদ

জামালপুরে রোগীর মৃত্যুর ঘটনায় হাসপাতালে হামলা ভাংচুর

জামালপুরে রোগীর মৃত্যুর ঘটনায় হাসপাতালে হামলা ভাংচুর

মেহেদী হাসান,নিজস্ব প্রতিনিধি : জামালপুর ২৫০ শয্যার জেনারেল হাসপাতালে একজন নারী রোগীর মৃত্যুকে কেন্দ্র করে রোগীর স্বজন ও ডাক্তারদের মাঝে সংঘর্ষ, হামলা ভাংচুরের ঘটনা ঘটেছে । এই ঘটনায় ডাক্তার ও রোগীর স্বজনসহ অন্তত ১০ জন আহত হয়েছে। পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে পুলিশ লাঠিচার্জ করে।

জামালপুর জেনারেল হাসপাতালের সহকারী পরিচালক ডাঃ মাহফুজুর রহমান জানান, শুক্রবার দুপুরে শহরের ইকবালপুর গ্রামের ৫৫ বছরের বৃদ্ধা করিমন নেছা মসজিদের দ্বিতীয় তলায় নামাজ পড়তে গিয়ে পড়ে আহত হয়। তার অবস্থা গুরুত্বর ছিলো। হাসপাতালে নেয়ার সাথে সাথে তাকে ওয়ার্ডে ভর্তি এবং চিকিৎসা শুরু হয়। চিকিৎসা চলাকালীন রোগীর মৃত্যু হলে তার স্বজনরা হাসপাতালের জরুরি বিভাগে হামলা ও ভাংচুর করে।

এ সময় রোগীর স্বজনদের হামলায় সদর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাক্তার লুৎফর রহমানসহ অন্তত ৫ জন ডাক্তার আহত হয়। পরে ইন্টানি ডাক্তারদের সাথে রোগীর স্বজনদের সংঘর্ষ হয়।

জামালপুর সদর থানার ওসি রেজাউল ইসলাম খান জানান, খবর পেয়ে পুলিশ দ্রুত ঘটনাস্থলে পৌছে লাঠিচার্জ করে পরিস্থিতি শান্ত করে। এ সময় ৮ জন ইন্টানি ডাক্তারকে থানায় নেওয়া হয়। পরে রাজনৈতিক নেতৃবৃন্দের উপস্থিতিতে উভয় পক্ষ বিষয়টি নিয়ে মীমাংসা হন।

এ ঘটনায় জামালপুর জেনারেল হাসপাতালে অন্তত ২ ঘন্টা চিকিৎসা সেবা বন্ধ ছিলো।

এস আর /জামালপুর লাইভ

বার্তা সম্পাদক
%d bloggers like this: