Archives

জামালপুরজামালপুর সদর

জামালপুরে রাস্তা ও ড্রেন নির্মাণ কাজের উদ্বোধন

জামালপুরে রাস্তা ও ড্রেন নির্মাণ কাজের উদ্বোধন

মেহেদী হাসান,নিজস্ব প্রতিনিধি : জামালপুর পৌরসভার ৬নং ওয়ার্ডের দেওয়ানপাড়া মোড় থেকে ফৌজদারী মোড় পর্যন্ত রাস্তা ও ড্রেন নির্মাণ কাজ শুরু হয়েছে। আজ বুধবার (৩০ ডিসেম্বর ) দুপুরে পৌর মেয়র মির্জা সাখাওয়াতুল আলম মনি এ কাজের উদ্বোধন করেন।

এ সময় পৌর মেয়র বলেন, পৌরবাসীর জন্য উন্নত যোগাযোগ ব্যবস্থা এবং জলাবদ্ধতা রোধে ড্রেনেজ ব্যবস্থা নিশ্চিত করতে পৌরসভা প্রতিনিয়ত কাজ করে যাচ্ছে। একে একে সব রাস্তাই মেরামত ও সংস্কার করা হবে। এজন্য সবার সহযোগিতা কামনা করেন।

কাজের উদ্বোধনের সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন পৌরসভার নির্বাহী প্রকৌশলী সুব্রত তরফদার ,জেলা আওয়ামী লীগের সদস্য জি এস উজ্জ্বল,কাউন্সিলর জামাল পাশা,প্যানেল মেয়র সায়মা হামজা সিমি, সংরক্ষিত আসনের কাউন্সিলর স্বপ্না আক্তার লিপি,শহর আওয়ামী লীগের সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক বাহা উদ্দীন খান, জেলা ছাত্রলীগের সহ-সম্পাদক ফাহিম মোস্তাফিজ এলিট প্রমুখ।

জামালপুর পৌরসভার অর্থায়নে জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরের সামনে থেকে পাল পাড়া মেইন রোড় পর্যন্ত পর্যন্ত ৩০০ মিটার দীর্ঘ আরসিসি সড়ক ও কভারসহ ড্রেনগুলোর কাজ গীতা কনস্ট্রাকশন ঠিকাদারী প্রতিষ্ঠানের মাধ্যমে সম্পন্ন করা হবে।

জেলা আওয়ামী লীগের সদস্য জি এস উজ্জ্বল বলেন, উন্নয়ন কাজে আপনাদের সহযোগিতা চাই। আপনারা সহযোগিতা করলে যে রাস্তা ও ড্রেন নির্মাণ কাজ হচ্ছে তা সুন্দরভাবে শেষ হবে। আপনারা ঠিকাদারকে সহযোগিতা করবেন তারা যেন সুন্দরভাবে কাজ শেষ করতে পারে।

আরসিসি রাস্তা ও ড্রেনের কাজ শুরু হওয়ায় এলাকাবাসী অনেক খুশি। তারা পৌর মেয়র মির্জা সাখাওয়াতুল আলম মনি ও ৬নং ওয়ার্ড কাউন্সিলর জামাল পাশা সহ সংশ্লিষ্ট সকলকে ধন্যবাদ জানান।

এস আর /জামালপুর লাইভ

বার্তা সম্পাদক
%d bloggers like this: