Archives

জামালপুরজামালপুর সদর

জামালপুরে পল্লী চিকিৎসক সংরক্ষণ কমিটির আলোচনা   সভা

নিজস্ব প্রতিনিধি : জামালপুরে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৫ তম শাহাদতবার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে পল্লী চিকিৎসক সংরক্ষণ কমিটির আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

শনিবার ( ১৫ আগস্ট)  দুপুরে শহরের পাঁচ রাস্তার মোড়ে আঞ্চলিক কার্যালয়ে আয়োজিত আলোচনা সভায় আলহাজ আবুল কালাম আজাদের সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন কেন্দ্রীয় মূখপাত্র মো. আকরাম হোসেন।

এছাড়াও মো. নজরুল ইসলাম, মমিনুর রহমান, আব্দুল্লাহ আল ফরুখ, সাজ্জাদ হোসেন প্রমুখ।

এ সময় বক্তারা বলেন, নরপশু ঘাতকরা বঙ্গবন্ধুকে হত্যা করেছে কিন্তু বঙ্গবন্ধুর আদর্শকে হত্যা করতে পারেনি।

জাতির পিতা বঙ্গবন্ধুর স্বপ্ন পুরণের লক্ষে তার কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশকে এগিয়ে নিয়ে যাচ্ছেন দুর্বার গতিতে। খুব শিঘ্রই আমরা শেখ হাসিনার নেতৃত্বে একটি উন্নত সমৃদ্ধ বাংলাদেশ দেখতে পাব, যেখানে থাকবে না কোন দারিদ্র, ক্ষুধা, দুর্নীতি।

বক্তারা বঙ্গবন্ধুর আত্মার মাগফেরাত কামনা করে এবং প্রধানমন্ত্রী শেখ হাসিনার সুস্বাস্থ্য ও দীর্ঘায়ূ কামনা করে সবার কাছে দোয়া প্রার্থনা করেন। বক্তারা আরও বলেন, প্রান্তিক জনগোষ্ঠীর স্বাস্থ্যসেবা দেয়ার জন্য প্রত্যন্ত অঞ্চলের পল্লী চিকিৎসক ও প্যারামেডিকদের সামাজিক ঐক্য, মর্যাদা, স্বাস্থ্যসেবার বৈধ স্বীকৃতি ও দক্ষতা বৃদ্ধির প্রশিক্ষণসহ বিভিন্ন দাবী আদায়ের জন্য পল্লী চিকিৎসক সংরক্ষণ কমিটির ব্যানারে সবাইকে ঐক্যবদ্ধ হওয়ার আহবান জানান।

এস আর / তানভীর / জামালপুর লাইভ

বার্তা সম্পাদক
%d bloggers like this: