Archives

জামালপুরজামালপুর সদররাজনীতি

জামালপুরে নির্বাচনী প্রচারণায় বাধা দেয়ার অভিযোগ বিএনপি মেয়র প্রার্থীর

জামালপুরে নির্বাচনী প্রচারণায় বাঁধা দেয়ার অভিযোগ বিএনপি মেয়র প্রার্থীর

নিজস্ব প্রতিনিধি :  জামালপুরে নির্বাচনী প্রচারণায় বাঁঁধা, হামলা, হুমকি ও ভয়-ভীতি প্রদর্শনের অভিযোগে সংবাদ সম্মেলন করেছেন বিএনপি মনোনীত মেয়র প্রার্থী। সোমবার দুপুরে শহরের সর্দারপাড়া এলাকায় জেলা বিএনপির সাধারণ সম্পাদকের কার্যালয়ে এই সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়।

সংবাদ সম্মেলনে বিএনপি মনোনীত ধানের শীষ প্রতিকের পৌর মেয়র প্রার্থী ও জেলা বিএনপির সাধারণ সম্পাদক অ্যাডভোকেট শাহ মো. ওয়ারেছ আলী মামুন লিখিত বক্তব্য পাঠ করেন। এছাড়াও বিএনপির কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক এমরান সালেহ প্রিন্স বক্তব্য রাখেন।

এ সময় বক্তারা বলেন, আওয়ামী লীগের মেয়র প্রার্থীর কর্মী সমর্থকরা বিএনপির মেয়র ও কাউন্সিলর প্রার্থীদের নির্বাচনী প্রচারণায় বাধা দিচ্ছে। প্রচারণা মাইক আটকে রাখছে, মাইক ও মোটরসাইকেল ভাঙচুর, কর্মী সমর্থকদের হুমকি প্রদান, নির্বাচন থেকে সরে যেতে চাপ প্রয়োগ করছে।

প্রার্থীদের কোথাও কোন পোস্টার লাগাতে দিচ্ছে না বরং যেসব পোস্টার লাগানো হয়েছে সেসব ছিড়ে ফেলা হয়েছে। মেয়র ও কাউন্সিলর প্রার্থীদের বাড়ীর আশেপাশে অস্ত্র নিয়ে মহড়া দিচ্ছে এবং অকথ্য ভাষায় উস্কানিমূলক গালিগালাজ ও হুমকি প্রদর্শন করছে।

এসব বিষয়ে বার বার অভিযোগ করলেও প্রশাসন কোন পদক্ষেপ নেয়নি উল্টো আওয়ামী লীগ দলীয় প্রার্থী নির্বাচনী আচরণ বিধি লংঘন করলেও সে ব্যাপারে প্রশাসন কোন পদক্ষেপ নেয়নি।

সংবাদ সম্মেলনে বিএনপি সমর্থিত সকল কাউন্সিলর প্রার্থী, বিএনপি নেতৃবৃন্দ, প্রিন্ট ও ইলেক্ট্রনিক্স মিডিয়ার সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।

এস আর /জামালপুর লাইভ

বার্তা সম্পাদক
%d bloggers like this: