Archives

জামালপুরজামালপুর সদরবিনোদন

জামালপুরে নাট্যনীড়ের তিনদিন ব্যাপী নাট্য উৎসব ও নতুন কমিটি গঠন

জামালপুরে নাট্যনীড়ের তিনদিন ব্যাপী নাট্য উৎসব ও নতুন কমিটি গঠন

নিজস্ব প্রতিনিধি :  জামালপুরে মুজিব বর্ষ ও স্বাধীনতার সুবর্ণ জয়ন্তী উপলক্ষে অন্যতম নাট্য সংগঠন নাট্যনীড়ের তিনদিন ব্যাপী নাট্য উৎসব অনুষ্ঠিত হয়েছে। এছাড়াও নাট্যনীড়ের নতুন কমিটি গঠন করা হয়েছে।

জামালপুর জেলা শিল্পকলা একাডেমী মিলনায়তনে গত শুক্রবার থেকে রবিবার পর্যন্ত তিনদিন ব্যাপী নাট্য উৎসবের আয়োজন করে নাট্যনীড়। উৎসবের প্রথম ও দ্বিতীয় দিনে মঞ্চস্থ হয় যাত্রাপালা নবাব সিরাজদ্দৌলা ও জীবন নদীর তীরে এবং শেষ দিন মঞ্চস্থ হয় নাটক আমার স্বাধীনতা ও বাংলাদেশের ইতিকথা।

এছাড়াও নাট্যনীড়ের নতুন কমিটি গঠন করা হয়েছে। কমিটিতে- ফজলুল করিম ভানু আজীবন সভপতি, বিভাস বিষ্ণু চৌধুরী নির্দেশক ও অধিকর্তা, নাট্যনীড়ের দুই বছর মেয়াদী ২০২১-২০২৩ কার্যনির্বাহী পরিষদে কার্যকরী সভপতি জীবন কুমার সাহা, সহ সভাপতি সৈয়দা মুস্তাক আরা পারভীর করিম, সহ সভাপতি সবিতা ঘোষ, সহ সভাপতি সুমন আদিত্য, সাধারণ সম্পাদক সাগর মূখার্জী, যুগ্ম সম্পাদক স্মৃতি দাস,

সাংগঠনিক সম্পাদক মো. রাজীব মিয়া, অর্থ বিষয়ক সম্পাদক খাদিজা আক্তার মিলা, দপ্তর বিষয়ক সম্পাদক সাজ্জাদুর রহমান সজীব, প্রচার, প্রকাশনা ও গবেষণা বিষয়ক সম্পাদক নূর আলম খান সুজন, অনুষ্ঠান বিষয়ক সম্পাদক মাসুম রেজা, কার্যকরী সদস্য মো. মাজহারুল ইসলাম উজ্জল, আফরোজা আক্তার উর্মী, রঞ্জু হোসেন খান আদিল, পিয়াল আহমেদ, রায়হান আলী খান, ফারজানা শর্মী।

এস আর /আসিফ/জামালপুর লাইভ

বার্তা সম্পাদক
%d bloggers like this: