Archives

জামালপুরজামালপুর সদর

জামালপুরে কৃষক লীগ নেতা রুকনকে মারধরের অভিযোগ

জামালপুরে কৃষক লীগ নেতা রুকনকে মারধরের অভিযোগ

নিজস্ব প্রতিনিধি : জামালপুরে কৃষক লীগ নেতা রুকনকে মারধরের অভিযোগ উঠেছে। মঙ্গলবার ( ৮ডিসেম্বর ) বিকাল সাড়ে তিনটার দিকে শহরের গোলাপবাগে এই ঘটনা ঘটে। আহত শেখ মোহাম্মদ রুকন ১১নং ওয়ার্ড কৃষক লীগের সাধারণ সম্পাদক।

শেখ মোহাম্মদ রুকন জানান, শহর আওয়ামী লীগের আয়োজিত একটি বিক্ষোভ সমাবেশে যোগদানের জন্য ১১নং ওয়ার্ড আওয়ামী লীগের পক্ষ থেকে একটি মিছিল মির্জা আজম চত্বর থেকে বকুলতলার দিকে যাচ্ছিলো। মিছিলটি শহরের গোলাপবাগে পৌছালে হঠাৎই পেছন থেকে নির্জন ও রানাসহ ৪ থেকে ৫ জন তার উপর হামলায় চালায় এবং তাকে ব্যাপক মারধর করে। পরে স্থানীয়দের সাহায্যে বেঁচে যান তিনি।

সমাবেশ শেষে চিকিৎসার জন্য প্রথমে জামালপুর জেনারেল হাসপাতালে ভর্তি করা হলে পরে উন্নত চিকিৎসার জন্য শহরের একটি বেসরকারি হাসপাতালে নেওয়া হয় তাকে।

শেখ মোহাম্মদ রুকন আরো জানান- ১১নং ওয়ার্ড আওয়ামী লীগের সাবেক সাধারন সম্পাদক মো: আমিরুল ইসলাম আমিরের ছেলে নির্জন এবং তার ভাগিনা রানা রাজনৈতিক প্রতিহীংসায় তার উপর হামলা করে। আমিরের নেতৃত্বেই এই হামলা করা হয় বলে দাবি করেন তিনি। এই হামলার সুষ্ঠু বিচার দাবি করেন তিনি।

এ বিষয়ে ১১নং ওয়ার্ড আওয়ামী লীগের সাবেক সাধারন সম্পাদক মো: আমিরুল ইসলাম আমির মোবাইল ফোনে বলেন- “এ ব্যাপারে আমি কিছুই জানি না। আমি মিছিলের সামনে ছিলাম, পেছনে কি হয়েছে আমি জানি না।”

জামালপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রেজাউল ইসলাম খান জানান- এ ব্যাপারে লিখিত কোনো অভিযোগ এখনও আসেনি। তবে শেখ মোহাম্মদ রুকন মৌখিকভাবে বিষয়টি জানিয়েছে।

এস আর /জামালপুর লাইভ

বার্তা সম্পাদক
%d bloggers like this: