Archives

ইসলামপুরজামালপুরনির্বাচিত সংবাদ

ইসলামপুরে ইউপির উপ-নির্বাচনের ভোট গ্রহণ শুরু

জামালপুরে ইউপির উপ-নির্বাচনের ভোট গ্রহণ শুরু

সাহিদুর রহমান : জামালপুরের ইসলামপুর উপজেলার নোয়ারপাড়া ইউনিয়নে চেয়ারম্যান পদে ও বেলগাছা ইউনিয়নে সাধারণ সদস্য পদে উপ-নির্বাচনের ভোট গ্রহণ শুরু হয়েছে। শনিবার (১০ অক্টোবর) সকাল ৯ টা থেকে ভোট গ্রহণ শুরু হয়েছে চলবে বিকাল ৫টা পর্যন্ত।

জানা গেছে, নোয়ারপাড়া ইউপির উপ-নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী মো. সুরুজ্জামান, স্বতন্ত্র প্রার্থী সাবেক চেয়ারম্যান মশিউর রহমান বাদল, বিএনপির সমর্থিত প্রার্থী মো. মনির আহমেদ, স্বতন্ত্র প্রার্থী হিসাবে মো. মাহাবুব রহমান ও শাহজামাল বদি চেয়ারম্যান পদে ৫ জন প্রতিদ্বন্দ্বিতা করেছেন।

নির্বাচন সুষ্ঠভাবে পরিচালনার জন্য প্রতিটি কেন্দ্রে একজন করে এসআই ও ১৫ জন পুলিশ, ১৭জন আনসার সদস্য, নির্বাহী ম্যাজিস্ট্রেটের নেতৃত্বে মোবাইল টিম এবং একটি স্ট্রাইকিং ফোর্স নিয়োজিত রয়েছে।

ইসলামপুর নির্বাচনী কর্মকর্তা হোসনে আরা জানান, নোয়ারপাড়া ইউনিয়নে ৯টি ভোট কেন্দ্রে ৭১ টি ভোট কক্ষে ২০ হাজার ৯৯৭ জন ভোটার যার মধ্যে পুরুষ ভোটার ১০ হাজার ৮৪৪ জন এবং মহিলা ভোটার ১০ হাজার ১৩২ জন। এছাড়াও বেলগাছা ইউনিয়নে ৭নং ওয়ার্ডে ১৭৩০জন ভোটার যার মধ্যে পুরুষ ৯০৬.মহিলা ৮২৪জন ভোটার তাদের ভোট প্রয়োগ করেবে।

উল্লেখ্য যে,২০১৯ সালের ১৩ নভেম্বর নোয়ারপাড়া ইউনিয়েনের নৌকা প্রতীকের চেয়ারম্যান গোলাম মোস্তফার মৃত্যুর ও ৩ডিসেম্বর আলী হোসেন মেম্বার বন্ধুক যুদ্ধে নিহত হওয়ার পর দুই ইউনিয়নের চেয়ারম্যান ও সাধারণ সদস্য পদটি শূন্য হয়ে যায়।

এস আর /জামালপুর লাইভ

বার্তা সম্পাদক
%d bloggers like this: