Archives

জামালপুরজামালপুর সদর

জামালপুরে আইপিএল নিয়ে জুয়া খেলার অপরাধে আটক ১২

জামালপুরে আইপিএল নিয়ে জুয়া খেলার অপরাধে আটক ১২

নিজস্ব প্রতিনিধি : জামালপুরে আইপিএল নিয়ে জুয়া খেলার অপরাধে ১২ জনকে আটক করেছে র‌্যাব-১৪। ৩১ অক্টোবর রাতে জামালপুর পৌরসভার পাথালিয়া এলাকা থেকে তাদের আটক করা হয়। এরপর আটকদের বিভিন্ন মেয়াদে কারাদণ্ড ও অর্থদণ্ড দেন র‌্যাবের ভ্রাম্যমাণ আদালত। রোববার (১ নভেম্বর) র‌্যাব-১৪ এর সিপিসি-১, জামালপুর ক্যাম্পের এক সংবাদ বিজ্ঞপ্তিতে এসব জানানো হয়।

আটক ১২ জন হলেন, পাথালিয়া এলাকার মো. আনন্দ (২১), মো. রাকিব (১৮), সাজ্জাদ হোসেন (১৯), মো. জয়নাল আবেদীন (৩৪), সহিদুল ইসলাম (৪৬), মো. বাদশা (২৮), মো. খাইরুল ইসলাম (৩৪), মো. শরিফুল ইসলাম (১৫), মো. রিয়াজ উদ্দিন (১৫), মো. আনোয়ার হোসেন (২৩), নূর হাকিম (২৪) ও মো. সৌরভ হোসেন।

বিজ্ঞপ্তিতে র‌্যাবের জামালপুর ক্যাম্পের ভারপ্রাপ্ত কোম্পানি অধিনায়ক সহকারী পুলিশ সুপার এম. এম. সবুজ রানা জানান, আটককৃতদের ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী হাকিম মো. আরিফুর রহমান ১৮৬৭ সালের জুয়া আইনের ৪ ধারায় আটকদের বিভিন্ন মেয়াদে কারাদণ্ড ও অর্থদণ্ড দেন।

১২ জনের মধ্যে মো. আনন্দ, মো. রাকিব ও সাজ্জাদ হোসেনকে ৩ দিন করে বিনাশ্রম কারাদণ্ড, মো. জয়নাল আবেদীনকে ৫ দিনের বিনাশ্রম কারাদণ্ড, সহিদুল ইসলাম, মো. বাদশা ও মো. খাইরুল ইসলামকে ৭ দিন করে বিনাশ্রম কারাদণ্ড এবং মো. শরিফুল ইসলাম, মো. রিয়াজ উদ্দিন, মো. আনোয়ার হোসেন, নূর হাকিম ও মো. সৌরভ হোসেনকে ১০০ টাকা করে অর্থদণ্ড দেওয়া হয়।

এস আর /জামালপুর লাইভ

বার্তা সম্পাদক
%d bloggers like this: