Archives

জামালপুরজামালপুর সদর

জামালপুরে আইনজীবী ফোরামের দ্বি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত

জামালপুরে আইনজীবী ফোরামের দ্বি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত

নিজস্ব প্রতিনিধি :  বাংলাদেশ জাতীয়তাবাদী আইনজীবী ফোরাম জামালপুর জেলা ইউনিটের দ্বি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। বুধবার (২৮অক্টোবর) দুপুরে জামালপুর জেলা আইনজীবী সমিতির মিলনায়তনে জেলা আইনজীবী ফোরাম জামালপুর জেলা ইউনিটের আয়োজনে এ দ্বি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়।

জাতীয়তাবাদী আইনজীবী ফোরাম জেলা ইউনিটের সভাপতি অ্যাডভোকেট বীর মুক্তিযোদ্ধা মো.গোলাম নবীর সভাপতিত্বে ও ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক অ্যাডভোকেট দিদারুল ইসলামের সঞ্চালনায়

সম্মেলনে প্রধান অতিথির বক্তব্য রাখেন বাংলাদেশ জাতীয়তাবাদী আইনজীবী ফোরাম কেন্দ্রীয় কমিটির সদস্য সচিব এডভোকেট মো.ফজলুর রহমান। সম্মেলনে প্রধান বক্তার বক্তব্য রাখেন বিএনপির ময়মনসিংহ বিভাগীয় সহ-সাংগঠনিক সম্পাদক ও জেলা বিএনপির সাধারণ সম্পাদক অ্যাডভোকেট শাহ্ মো.ওয়ারেছ আলী মামুন।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন সুপ্রিম কোর্ট আইনজীবী সমিতির সাবেক সহ-সভাপতি এডভোকেট উম্মে কুলছুম রেখা, সুপ্রিম কোর্ট আইনজীবী সমিতির সদস্য এডভোকেট মির্জা আল মাহমুদ ও বাংলাদেশ জাতীয়তাবাদী আইনজীবী ফোরাম কেন্দ্রীয় কমিটির সদস্য এডভোকেট হযরত আলী প্রমুখ।

বক্তারা বলেন, দেশে আজ গণতন্ত্র নেই। গণতন্ত্র ও মানুষের ভোটের অধিকার ফিরিয়ে আনতে আগামী দিনে আইনজীবীদের রাজপথে থাকতে হবে। তারা আরো বলেন, আজ যারা নতুন নেতৃত্বে আসবেন তাদের মাধ্যমেই আইনজীবী ফোরাম জামালপুর জেলা ইউনিটকে সু-সংগঠিত করে আগামী দিনে সকলকে ঐক্যবদ্ধ থেকে সকল রাজনৈতিক কর্মকান্ডে অংশ নেওয়ার আহ্বান জানান।

আলোচনা শেষে অনুষ্ঠানে প্রধান অতিথি বাংলাদেশ জাতীয়তাবাদী আইনজীবী ফোরাম জামালপুর জেলা ইউনিটের নতুন কমিটি ঘোষণা করেন। অ্যাড.মোঃ গোলাম নবীকে সভাপতি ও অ্যাড দিদারুল ইসলামকে সাধারণ সম্পাদক করে ২৫ সদস্য বিশিষ্ট কার্যকরী কমিটি ও ৮ সদস্য বিশিষ্ট উপদেষ্টা কমিটির অনুমোদন দেন কেন্দ্রীয় নেতৃবৃন্দ।

এস আর /জামালপুর লাইভ

বার্তা সম্পাদক
%d bloggers like this: