Archives

জামালপুরজামালপুর সদর

জামালপুরের নবনির্বাচিত পৌর মেয়র ছানোয়ার হোসেনকে সংবর্ধনা প্রদান

জামালপুরের নবনির্বাচিত পৌর মেয়র ছানোয়ার হোসেনকে সংবর্ধনা প্রদান

নিজস্ব প্রতিনিধি :  জামালপুরের খেলোয়াড়-সংগঠক ও ক্রীড়ামোদী সমন্বয় পরিষদের পক্ষ থেকে পৌরসভা নির্বাচনে ব্যপক ভোটের ব্যবধানে পৌর মেয়র নির্বাচিত হওয়ায় আলহাজ্ব ছানোয়ার হোসেন ছানুকে সংবর্ধনা প্রদান করা হয়েছে।

শুক্রবার(১২ মার্চ) বিকেলে মির্জা আজম অডিটরিয়ামে সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করেন জামালপুর ক্রীড়ামোদী সমন্বয় পরিষদ। জামালপুর ক্রীড়ামোদী সমন্বয় পরিষদের আহবায়ক মির্জা জিল­ুর রহমান শিপনের সভাপতিত্বে সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বস্ত্র ও পাট মন্ত্রনালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি আলহাজ্ব মির্জা আজম এমপি।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন জামালপুর জেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব এ্যাড. মুহাম্মদ বাকী বিল­াহ, তথ্য প্রতিমন্ত্রী আলহাজ্ব ডাঃ মুরাদ হাসান এমপি, ধর্ম প্রতিমন্ত্রী আলহাজ্ব ফরিদুল হক খান দুলাল এমপি, জামালপুর সদর আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব ইঞ্জিনিয়ার মোজাফ্ফর হোসেন সিআইপি, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আলহাজ্ব মির্জা সাখাওয়াতুল আলম মনি, পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বিজন কুমার চন্দ, সংবর্ধিত নবনির্বাচিত জামালপুর পৌরসভার মেয়র আলহাজ্ব ছানোয়ার হোসেন ছানু প্রমুখ।

অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সদস্য সাবেক খেলোয়াড় সরোয়ার হোসেন শান্ত, সাবেক খেলোয়াড় শাহরিয়ার উজ্জল, সাবেক খেলোয়াড় জেলা যুবলীগের সভাপতি রাজন সাহা রাজু, সাবেক খেলোয়াড় জেলা যুবলীগের সাধারণ সম্পাদক ফারহান আহমেদ, খেলোয়াড় মিজানুর রহমান মিজু, হেন্ডবল কোচ শফিকুল ইসলাম শফি, সাবেক খেলোয়াড় সরূপ কুমার কাহলী, সাবেক জাতীয় ক্রিকেটার রকিবুল হাসান নয়ন।

অনুষ্ঠান সঞ্চালনা করেন জেলা ক্রীড়া সংস্থার সাবেক সাধারণ সম্পাদক জিএসএম মিজানুর রহমান ও সংবর্ধনা বাস্তবায়ন কমিটির সদস্য সচিব মাকসুদুল আমিন রানা। শুরুতেই পবিত্র কোরআন তেলাওয়াতের মধ্যদিয়ে অনুষ্ঠানের সূচনা করা হয়।

অনুষ্ঠানে গীতা থেকে পাঠ করেন সাবেক খেলোয়াড় রাজীব চক্রবর্ত্তী সুকান্ত। সংবর্ধনা অনুষ্ঠানে সংবর্ধিত নবনির্বাচিত পৌরসভার মেয়র ছানোয়ার হোসেন ছানুকে জামালপুরের বিভিন্ন ক্রীড়া সংগঠনের প থেকে ফুলেলর শুভেচ্ছা ও সম্মাননা ক্রেস্ট প্রদান করা হয়। এর আগে প্রধান অতিথিসহ অন্যান্য অতিথিবৃন্দদের ফুল দিয়ে বরণ করেন সংবর্ধনা আয়োজক কমিটির নেতৃবৃন্দ।

সংবর্ধনা অনুষ্ঠানে বক্তারা বলেন, জামালপুরে আন্তর্জাতিক মানের স্টেডিয়াম তৈরি করা হয়েছে একমাত্র এ অঞ্চলের সকল ছেলে ও মেয়েদের খেলার দিকে দাবিত করার জন্য। জামালপুরের ক্রীড়াঅঙ্গণে খেলাধুলার পরিবেশ ফিরিয়ে আনতে আগামী দিনে মাঠ পর্যায়ের বিভিন্ন খেলোয়াড় ও ক্রীড়া সংগঠকদের নিয়ে জেলা ক্রীড়া সংস্থার নতুন কমিটি গঠন করা হবে।

যাদের কাজই থাকবে জামালপুরে খেলার পরিবেশ ফিরিয়ে আনা। আর খেলার সুষ্ঠ পরিবেশ ফিরিয়ে না আনতে পারলে জামালপুরের তরুণ ও যুবকেরা মাদকের দিকে দাবিত হতে পারে। যুবকরা খেলাধুলায় অংশগ্রহণ না করতে পারলে জঙ্গিবাদ সৃষ্টি হতে পারে। যুব সমাজকে সঠিক পথে এগিয়ে নিতে হলে খেলাধুলার কোন বিকল্প নেই।

লেখা-পড়ার পাশাপাশি খেলাধুলার মধ্যমেই ছেলে মেয়েদের সঠিক পথে পরিচালিত করতে হবে। তাই জামালপুরে খেলাধুলার ঐতিহ্য ফিরিয়ে আনতে হলে খেলাধুলার সুষ্ঠ পরিবেশ তৈরি করতে সমাজের ছোট বড় সকলের সার্বিক সহযোগিতা কামনা করেন বক্তারা।

সংবর্ধনা অনুষ্ঠান শেষে কোজআপ ওয়ান খ্যাত শিল্পী জামালপুরের কৃতিসন্তান নোলক বাবুসহ স্থানীয় শিল্পীবৃন্দদের সমন্বয়ে এক মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

বার্তা সম্পাদক
%d bloggers like this: