Archives

বিনোদন

ছয় বোকাকে চালাক বানানোর চেষ্টা করছেন ফারুকী!

ছয় বোকাকে চালাক বানানোর চেষ্টা করছেন ফারুকী!

ডেস্ক নিউজ: ছয় ‘বোকা’কে নিয়ে শহরের নানা জায়গায় ঘুরে বেড়াচ্ছেন নন্দিত নির্মাতা মোস্তফা সরয়ার ফারুকী। তাদের নিয়ে ঢাকার বিভিন্ন রাস্তার মোড়, বাড়ির ছাদ, বাস স্ট্যান্ডে ও লেক চষে বাড়াচ্ছেন তিনি।

কিন্তু তাদের নিয়ে ফারুকীর আসলে কী করছেন? তিনি জানালেন, সেটা আপাতত গোপন রাখতে চান। কিছুদিন অপেক্ষা করলেই বিষয়টা খোলাসা হবে।

ফারুকী বলেন, ‘এতটুকু বলা যায়, এই ছয়জন বোকাকে চালাক বানানোর চেষ্টা করছি। কারণ এই যুগে চোখ, কান খোলা না রাখলে চলে না। আগে ওদের একটু চালাক বানাই, পরে বিস্তারিত বলব’।

তিনি আরও অনুরোধ করেন- সজাগ থাকতে, তাহলেই জানা যাবে মূল ঘটনা। আশা করা যায় এবারও তিনি দর্শকদের নতুন কিছু দেখার সুযোগ করে দেবেন।

আন্তর্জাতিক খ্যাতিসম্পন্ন এই তারকা নির্মাতা যে নতুন কোনো কাজ দর্শকদের উপহার দিতে চলেছেন, সেটা এক মুহূর্তেই বলে দেওয়া যায়। কিন্তু তার নতুন কাজটি বিজ্ঞাপন, নাটক, চলচ্চিত্র নাকি ওয়েব সিরিজ- সেটাই রহস্য।

এদিকে কিছুদিন আগে ফারুকী জানান, তার পরিচালিত আলোচিত সিনেমা ‘ডুব’ মুক্তি পেতে যাচ্ছে আন্তর্জাতিক ভিডিও স্ট্রিমিং প্ল্যাটফর্ম নেটফ্লিক্সে। আগামী ৫ ফেব্রুয়ারি থেকে প্ল্যাটফর্মটিতে সিনেমাটি দেখা যাবে।

সূত্র: বাংলানিউজ ২৪ ডট কম

এসএসআর /জামালপুর লাইভ

বার্তা সম্পাদক
%d bloggers like this: