Archives

বিশ্ব সংবাদ

কলোরাডোর সুপার স্টোরে গুলি, পুলিশ সদস্যসহ নিহত ১০

কলোরা আসছে কালবৈশাখীডোর সুপার স্টোরে গুলি, পুলিশ সদস্যসহ নিহত ১০

নিউজ ডেস্ক: যুক্তরাষ্ট্রের কলোরাডো অঙ্গরাজ্যের বোল্ডার শহরের একটি সুপার স্টোরে গুলির ঘটনায় এক পুলিশ সদস্যসহ ১০ সাধারণ মানুষ নিহত হয়েছেন। মার্কিন সংবাদমাধ্যম সিএনএন ঘটনার বিষয়টি নিশ্চিত করেছে।

দেশটির স্থানীয় সময় সোমবার (২২ মার্চ) কলোরাডোর বোল্ডারের কিং সোপার্স গ্রসারি স্টোরে এই গুলি চালানোর ঘটনা ঘটে। এ সময় সন্দেহভাজন হামলাকারীকে রক্তাক্ত অবস্থায় গ্রেফতার করা হয়েছে।

বোল্ডার পুলিশ প্রধান মেরিস হেরল্ড নিহতদের বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি বলেন, ‘ বন্দুকধারীর গুলিতে অন্তত ১০ ব্যক্তি নিহত হয়েছেন। আমার হৃদয় এই ঘটনায় নিহতদের শ্রদ্ধা জানাই।’

এক প্রত্যক্ষদর্শীর বরাত দিয়ে এনবিসি নিউজ জানিয়েছে, তিনি তার স্ত্রীকে সঙ্গে নিয়ে স্টোরে কেনাকাটা করতে গিয়েছিলেন। এসময় তিনটি গুলির শব্দ পান। তিনি ও তার স্ত্রী স্টোরে থাকা অন্যদের সাথে দৌড়ে পালিয়ে যান।

স্থানীয় টেলিভিশন স্টেশন কেডিভিআর-টিভিতে সম্প্রচারিত ভিডিও ফুটেজে দেখা গেছে, এক দাড়িওয়ালা ব্যক্তিকে হাতকড়া পরিয়ে পুলিশ নিয়ে যাচ্ছে এবং স্ট্রেচারে থাকা এক ব্যক্তিকে অ্যাম্বুলেন্সে চাপিয়ে দেওয়া হয়। আটককৃত ব্যক্তির পা রক্তাক্ত ছিল।

বোল্ডার কমিউনিটি হেলথের মুখপাত্র রিচ শিহান বলেছেন, সুপার মার্কেট থেকে অ্যাম্বুলেন্সে করে হাসপাতালে নেওয়া এক ব্যক্তির চিকিৎসা চলছে। তবে তিনি তার অবস্থা সম্পর্কে বর্ণনা দিতে অস্বীকৃতি জানিয়েছেন।

বোল্ডার কাউন্টির জেলা অ্যাটর্নি মাইকেল ডগের্টি এ হামলাকে ‘ট্র্যাজেডি এবং দুঃস্বপ্ন’ বলে অভিহিত করেছেন। গুলির ঘটনার সঙ্গে জড়িত সকলের দ্রুত বিচারের প্রতিশ্রুতি দিয়েছেন।সূত্র: বার্তা২৪.কম

এসএসআর/জামালপুর লাইভ

বার্তা সম্পাদক
%d bloggers like this: