Archives

বিনোদন

করোনার উপসর্গ নিয়ে হাসপাতালে ভর্তি কবরীর ছেলে

করোনার উপসর্গ নিয়ে হাসপাতালে ভর্তি কবরীর ছেলে

নিউজ ডেস্ক: করোনাভাইরাসে আক্রান্ত হয়ে গত ১৬ এপ্রিল রাজধানীর শেখ রাসেল গ্যাস্ট্রোলিভার হাসপাতালে শেষ নিশ্বাস ত্যাগ করেন দেশ বরেণ্য অভিনেত্রী সারাহ বেগম কবরী।

এবার মহামারি করোনার উপসর্গ নিয়ে হাসপাতালে ভর্তি হয়েছেন প্রয়াত এই অভিনেত্রীর ছেলে শাকের চিশতী। করোনা পরীক্ষা শেষে একটি বেসরকারি হাসপাতালে ভর্তি হন তিনি।

এখনও পর্যন্ত টেস্টের রিপোর্ট পাননি শাকের চিশতী। তবে জ্বর, স্বাদ-গন্ধ না পাওয়ার না পাশাপাশি অক্সিজেন স্যাচুরেশন ৯৫–এর নিচে নেমে যাওয়ায় পারিবারিক চিকিৎসকের পরামর্শ মেনে হাসপাতালে ভর্তি হয়েছেন তিনি।

জানা গেছে, কবরী হাসপাতালে ভর্তির পর থেকেই তার সঙ্গে ছিলেন ছেলে শাকের চিশতী। পাঁচ ছেলের মধ্যে বড় তিন ছেলে দেশের বাইরে এবং ছোট ছেলে অটিজমের সমস্যা থাকায় মায়ের যাবতীয় দেখভালের দায়িত্ব পড়ে শাকের চিশতীর ওপর। মাকে নিয়ে এক হাসপাতাল থেকে আরেক হাসপাতালে দৌড়াদৌড়ি সবই করতে হয়েছে তাকে। শাকের তার বন্ধু ও কবরীর কাছের কয়েকজনকে নিয়েই মায়ের জানাজা থেকে শুরু করে কবরে নামানো পর্যন্ত ছিলেন। তাই ধারণা করা হচ্ছে, করোনা আক্রান্ত মায়ের সংস্পর্শে থাকার কারণে তিনি নিজেও এই ভাইরাসে আক্রান্ত হয়েছেন। সূত্র: বার্তা২৪.কম

এসএসআর/জামালপুর লাইভ

বার্তা সম্পাদক
%d bloggers like this: