Archives

জামালপুরনির্বাচিত সংবাদমাদারগঞ্জ

একাত্তরের পরাজিত শক্তিদের হুঙ্কার তোয়াক্কা করি না –মির্জা আজম এমপি

একাত্তরের পরাজিত শক্তিদের হুঙ্কার তোয়াক্কা করি না --মির্জা আজম এমপি

মোহাম্মদ আলী জিন্নাহ্ , নিজস্ব প্রতিনিধি ( মাদারগঞ্জ)  : আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মির্জা আজম এমপি বলেছেন ,ধর্মের নামে ব্যবসা শুরু করেছে একাত্তরের পরাজিত শক্তিরা আবারও হুঙ্কার দিচ্ছে । বঙ্গবন্ধু ও শেখ হাসিনার সৈনিক আমরা কোন হুঙ্কার তোয়াক্কা করি না প্রয়োজনে একাত্তরের মত যোদ্ধ করে আবারো পরাজিত করবো তাদের।

শুক্রবার (১১ ডিসেম্বর) বিকালে মাদারগঞ্জ উপজেলা অডিটরিয়াম হলরুমে উপজেলা প্রশাসন আয়োজিত বন্যায় ক্ষতিগ্রস্থ নদী ভাঙ্গন এলাকায় ঢেউটিন ,শুকনা খাবার ও শীতার্তদের মাঝে কম্বল বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তিনি আরও বলেন আজ থেকে ১৫ বছর আগে এই মাদারগঞ্জের মানুষ রাস্তা-ঘাট,ব্রিজ কালভার্ট ,বিদুৎ সহ অনেক অবহেলিত ছিল । মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা এই মাদারগঞ্জের উন্নয়নের জন্য বরাদ্দ দিয়েছেন অনেক যার ফলে মাদারগঞ্জ আগের মত আর অবহেলিত নেই । মানুষ এখন খাদ্যে স্বয়ংস্মপুর্ণ,রাস্তা ঘাট,বিদ্যুত ,বয়স্ক ,বিধাব ও প্রতিবন্ধী ভাতা ও শতভাগ হয়েছে এটা জননেত্রী শেখ হাসিনার অবদান।

উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) মোহাম্মদ আবুল মনসুর এর সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন,উপজেলা চেয়ারম্যান ওবায়দুর রহমান বেলাল, জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আব্দুল্লাহ আল আমীন চাঁন ,জেলা পরিষদ সদস্য দৌলত জামান দুলাল হাজ্বী প্রমূখ।

পরে ১শ জনের মাঝে ঢেউটিন,৪শ জনের মাঝে শুকনা খাবার ও ৩ হাজার ৬০০ শীতার্তদের মাঝে কম্বল বিতরণ উদ্ধোধন করা হয়।

এস আর /জামালপুর লাইভ

বার্তা সম্পাদক
%d bloggers like this: