Archives

জামালপুরনির্বাচিত সংবাদমাদারগঞ্জ

উন্নত দেশ গড়তে ছাত্রলীগকে অগ্রণী ভূমিকা রাখতে হবে—-মির্জা আজম

উন্নত দেশ গড়তে ছাত্রলীগকে অগ্রণী ভূমিকা রাখতে হবে----মির্জা আজম

মেহেদী হাসান,নিজস্ব প্রতিনিধি : বাংলাদেশ আওয়ামীলীগ এর সাংগঠনিক সম্পাদক ও সাবেক প্রতিমন্ত্রী আলহাজ্ব মির্জা আজম এমপি বলেছেন, এখন দেশরত্ন শেখ হাসিনার নেতৃত্বে উন্নত দেশ গড়তে ছাত্রলীগকে অগ্রণী ভূমিকা রাখতে হবে। বাংলাদেশ আর ছাত্রলীগের ইতিহাস একটি আরেকটির সাথে গভীরভাবে মিশে আছে।

তিনি বলেন, বাংলাদেশের যতগুলো মহান অর্জন আছে তার পেছনে রয়েছে ছাত্রলীগের অবদান।ছাত্রলীগের ইতিহাস বাংলাদেশের ইতিহাস। জাতির জনকের আহ্বানে সাড়া দিয়ে এই ছাত্রলীগ স্বাধীনতার নেতৃত্ব দিয়েছিল।

শনিবার ( ১৪ নভেম্বর ) বিকালে বালিজুড়ী এফ এম উচ্চ বিদ্যালয় মাঠে উপজেলা ছাত্রলীগের আয়োজনে ত্রি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তিনি আরও বলেন, ছাত্রলীগের অতীত ইতিহাস গর্ব ও অহংকারের ইতিহাস । সেই গৌরব উজ্জল ইতিহাসকে অব্যাহত রাখতে হলে আমাদেরকে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শ অনুসরণ করতে হবে।

সম্মেলন বক্তার বক্তব্য রাখেন বাংলাদেশ ছাত্রলীগ ঢাকা বিশ্ববিদ্যালয় শাখার সভাপতি সনজিত চন্দ্র দাস, সম্মেলন প্রধান বক্তার বক্তব্য রাখেন বাংলাদেশ ছাত্রলীগ ঢাকা বিশ্ববিদ্যালয় শাখার সাধারণ সম্পাদক সাদ্দাম হােসেন।

মাদারগঞ্জ উপজেলা উপজেলা ছাত্রলীগের সভাপতি মাসুদুর রহমান সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক নাজমুল ইসলাম এর সঞ্চালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন জামালপুর জেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব এডভোকেট মুহাম্মদ বাকী বিল্লাহ, জেলা পরিষদের চেয়ারম্যান ও সাধারণ সম্পাদক আলহাজ্ব ফারুক আহাম্মেদ চৌধুরী, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি অধ্যাপক আশরাফ হোসেন তরফদার,

সাংগঠনিক সম্পাদক আব্দুল্লাহ আল আমিন চাঁন,মহিলা বিষয়ক সম্পাদিকা সাবিনা ইয়াসমিন, মাদারগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সভাপতি বাবু জীবন কৃষ্ণ সাহা, সাধারণ সম্পাদক আলহাজ্ব ওবায়দুর বেলাল , মাদারগঞ্জ পৌরসভার মেয়র মির্জা গোলাম কিবরিয়া, জামালপুর জেলা ছাত্রলীগের সভাপতি নিহাদুল আলম নিহাদ, সাধারণ সম্পাদক আলহাজ্ব মাকসুদ বিন জালাল প্লাবণ প্রমূখ।

পরে আব্দুল্লাহ কে সভাপতি, সুজন হাসানকে সাধারণ সম্পাদক করে মাদারগঞ্জ উপজেলা ছাত্রলীগ এর কমিটি গঠণ করা হয়।

এস আর /জামালপুর লাইভ

বার্তা সম্পাদক
%d bloggers like this: