Archives

ইসলামপুরজামালপুর

ইসলামপুর পৌর শহরে জনপ্রিয়তায় এগিয়ে মেয়র কাদের শেখ

ইসলামপুর পৌর শহরে জনপ্রিয়তায় এগিয়ে মেয়র কাদের শেখ

সাহিদুর রহমান : জামালপুরের ইসলামপুর উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও বর্তমান দুইবারের মেয়র আব্দুল কাদের শেখ। সুখে দুখে বিপদে-আপদে যাকে সব সময় কাছে পাওয়া যায় বলে দাবি পৌর নাগরিকদের।

তাই আবারও ইসলামপুর পৌরবাসী, আসন্ন পৌর নির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগের মনোনীত প্রার্থী হিসাবে নৌকা প্রতীক নিয়ে মেয়র নির্বাচিত হবেন এমন প্রত্যাশা তাদের।

তিনি তৃতীয় মেয়াদে মেয়র নির্বাচিত হলে তার হাত ধরে এগিয়ে যাবে পৌরসভার উন্নয়ন কর্মকান্ড। অন্যায়-অনিয়ম ও দুর্নীতি মুক্ত হবে ইসলামপুর শহর  এমন ধারণা সাধারণ ভোটারদের।

দলকে সুসংগঠিত রাখতে ও পৌর এলাকায় শান্তি বজায় এবং পরিচ্ছন্ন পৌর সভা গঠনে আব্দুল কাদেরকে আবারও নেতৃবৃন্দ আওয়ামী লীগের দলীয় মনোনয়ন দিবেন আশাবাদ স্থানীয়দের।

পৌরবাসী অনেকের সাথে কথা বলে জানা যায়,পরিশ্রমী, সহজ-সরল, বিনয়ী ও মিষ্টভাষী এবং মিশুক মেয়র আব্দুল কাদের শেখ জনপ্রিয়তায় এগিয়ে রয়েছেন।

আব্দুল কাদের শেখ জামালপুর লাইভ .কমকে বলেন, কোন মানুষ আমার কাছ থেকে কষ্ট পেয়েছেন বলে আমার জানা নেই। পৌরবাসী আমাকে বারবার ভোটের মাধ্যমে মেয়র নির্বাচিত করেছে আমি তাদের কাছে চির কৃতজ্ঞ। আমি পৌরশহরকে ঢেলে সাজিয়েছি এবং পৌরসভাকে দুই দফায় তৃতীয় শ্রেণির পৌর সভাকে প্রথম শ্রেণিতে উন্নীত করেছি।

পৌর সভার আরও অনেক কাজ অসমাপ্ত রয়েছে। কাজগুলো আমি সমাপ্ত করতে পৌরবাসীর দোয়া ও ভালোবাসা চাই। অতীতের দিনগুলোতে আমি পৌরবাসীর সাথে ছিলাম আগামী দিনগুলোতে পৌরবাসীর সাথে থাকতে চাই।

জানা গেছে, তিনি নিজের জীবনের কথা চিন্তা না করে সর্বদায় নিজেকে নিয়োজিত রেখে চলেছেন জনগণের সেবায়। করোনাকালীন সময়ে তিনি পৌর বাসীর মাঝে ১৮ মেক্ট্রিক টন চাল, দেড় মেক্ট্রিক টন লবন,ডাল,আলু বিতরণ করেছেন।

সরকারের নির্দেশনা অনুযায়ী পৌরসভার নাগরিকদের সুরক্ষা, খাদ্য, বাসস্থান, চিকিৎসাসহ বিভিন্ন কাজে দিন রাত পরিশ্রম করে চলেছেন তিনি।

আগামী পৌরসভা নির্বাচনে তৃতীয়বার নির্বাচন করার ইচ্ছা প্রকাশ করে সম্মানিত নাগরিকদের প্রতি সার্বিক সহযোগিতা কামনা করেছেন বর্তমান পৌর মেয়র আব্দুল কাদের সেখ ।

এস আর /জামালপুর লাইভ

বার্তা সম্পাদক
%d bloggers like this: