Archives

ইসলামপুরজামালপুর

ইসলামপুর উপজেলা সমিতি আহবায়ক কমিটি গঠিত

ইসলামপুর উপজেলা সমিতি আহবায়ক কমিটি গঠিত

মেহেদী হাসান,নিজস্ব প্রতিনিধি : জামালপুরে জামালপুরস্থ ইসলামপুর উপজেলা সমিতির আহবায়ক কমিটি গঠিত হয়েছে। জাতীয় পার্টির সহ-সভাপতি ও জেলা জাতীয় পার্টির আহবায়ক মোস্তফা আল মাহমুদ কে আহবায়ক, ব্যাংক কর্মকর্তা মোঃ হাফিজুর রহমান কে সদস্য সচিব করে ৯ সদস্য বিশিষ্ট আহবায়ক কমিটি গঠিত হয়।

আহবায়ক কমিটির সদস্যরা হলেন অধ্যাপক মোস্তাফিজুর রহমান, সুলতান মাহমুদ খান, আনোয়ার হোসেন, দিদারুল ইসলাম, আমিনুল ইসলাম নয়ন,আরফা মাহমুদ লিনা, রাকিবুল হাসান।

শুক্রবার (০২ অক্টোবর) জামালপুর নতুন বাইপাস মোড় সংলগ্ন মোস্তফা আল মাহমুদ এর নিজ বাসভবনে জরুরী সভায় উপস্থিত সকলের সিদ্ধান্ত নিয়ে এই কমিটি গঠণ করা হয়েছে।

এসময় এর অধ্যাপক জাহিদ আনোয়ার এর সভাপতিত্বে বক্তব্য রাখেন সাবেক প্রধান শিক্ষক আব্দুল বাছেদ, ছানোয়ার হোসেন, নাহিন ফারুকী,শাহ আলম,আব্দুস শাকুর প্রমুখ।

নতুন আহবায়ক কমিটি ইসলামপুরের অবহেলিত ও নদী ভাঙ্গন কবলিত মানুষের পাশে দাঁড়ানো,ইসলামপুরের উন্নয়নে অংশগ্রহন, ইসলামপুরবাসীর ঐক্য সুদৃঢ়,ইসলামপুর উপজেলা সমিতির সাংগঠনিক কার্যক্রম বৃদ্ধি এবং পরবর্তী পুর্ণাঙ্গ কমিটি গঠনে দায়িত্বশীল ভুমিকা পালনে আশাবাদ ব্যক্ত করেছেন সমিতির সকল পর্যায়ের সদস্যরা।

নবগঠিত ইসলামপুর উপজেলা কমিটির আহবায়ক মোস্তফা আল মাহমুদ ও সদস্য সচিব কে অভিনন্দন জানিয়েছে ইসলামপুর সমিতির সকল সদস্য ও ইসলামপুরের নানা শ্রেণী পেশার মানুষ। সভা সঞ্চালনা করেন নবগঠিত কমিটির সদস্য সচিব মোঃ হাফিজুর রহমান।

এস আর /জামালপুর লাইভ

বার্তা সম্পাদক
%d bloggers like this: