Archives

জামালপুরদেওয়ানগঞ্জ

ইউপি চেয়ারম্যানের উপর হামলার প্রতিবাদে মানববন্ধন

দুর্বৃত্তদের

নিজস্ব প্রতিনিধি : জামালপুরের দেওয়ানগঞ্জ উপজেলার বাহাদুরাবাদ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি শাকিরুজ্জামান রাখাল এর উপর সন্ত্রাসী হামলার প্রতিবাদে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (২৯ আগস্ট ) সকালে দেওয়ানগঞ্জ বাজার সড়কে বাহাদুরাবাদ ইউনিয়নবাসীর উদ্যোগে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়।

এতে বক্তব্য রাখেন সাবেক পৌর কমিশনার মোস্তাফিজু রহমান চাঁন,উপজেলা আওয়ামী লীগের সদস্য রুকনোজ্জামান রুকন, বাহাদুরাবাদ ইউনিয়ন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক শহিদ সালাম,দেওয়ানগঞ্জ কলেজের সাবেক জিএস বিকাশ কবির ইমরান,জেলা ছাত্রলীগের সদস্য হযরত আলীসহ আরও অনেকেই ।

ঘন্টাব্যাপী মানববন্ধনে বক্তারা তাদের বক্তব্যে দূর্বৃত্তদের হামলার প্রতিবাদ জানিয়ে সন্ত্রাসী বাহিনীদের খুঁজে দ্রুত গ্রেফতারের দাবি জানান তারা।

উল্লেখ্য, ২৪ আগস্ট সোমবার দিবাগত রাত আনুমানিক ১০.৪৫ মিনিটের সময় দেওয়ানগঞ্জ বাজার থেকে নিজ বাসায় ফেরার পথে আজিজা রোজ বাড কলেজিয়েট স্কুলের সামনে দুর্বৃত্তদের হামলার শিকার হন শাকিরুজ্জামান রাখাল। দুর্বৃত্তরা তার মাথায় ও তার ডান হাতে আঘাত করে পালিয়ে যায়।

মারাত্মক আহত অবস্থায় তাকে প্রথমে দেওযানগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রাথমিক চিকিৎসা দিয়ে রাত দুইটার দিকে তাকে উন্নত চিকিৎসার জন্য ময়মনসিংহ হাসপাতালে প্রেরণ করা হয়।বর্তমানে তিনি ময়মনসিংহ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

এস আর /লোমান/জামালপুর লাইভ

বার্তা সম্পাদক
%d bloggers like this: