Archives

বিনোদন

অনন্ত জলিলের ‘নেত্রী-দ্য লিডার’, ২৭ ফেব্রুয়ারি ছবির অভিনয়শিল্পীদের পরিচিতি পর্ব

অনন্ত জলিলের ‘নেত্রী-দ্য লিডার’, ২৭ ফেব্রুয়ারি ছবির অভিনয়শিল্পীদের পরিচিতি পর্ব

ডেস্ক নিউজ: অভিনেতা, প্রযোজক অনন্ত জলিলের প্রযোজনা প্রতিষ্ঠান মুনসুন ফিল্মসের ব্যানারে নির্মিতব্য ছবি ‘নেত্রী-দ্য লিডার’ । বাংলাদেশ ও তুরস্কের যৌথ প্রযোজনার ছবিটি পরিচালনার করবেন তেলেগু নির্মাতা উপেন্দ্র মাধব।

রাজধানীর এক হোটেলে আয়োজিত সংবাদ সম্মেলনে এ তথ্য জানান অনন্ত জলিল।

সংবাদ সম্মেলনে জানানো হয়, ছবিতে একজন নেত্রীর চরিত্রে অভিনয় করবেন নায়িকা বর্ষা । আরেকটি গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করবেন চলচ্চিত্র পরিচালক ও অভিনেতা কাজী হায়াৎ এবং চিত্রনায়ক ইলিয়াস কাঞ্চন ।

অস্ট্রেলিয়ার ভিক্টোরিয়া প্রদেশে বুলডোজার চাপায় মারা পড়লো ২ ডজন কোয়ালা ≣ মার্কিন ঘাঁটি বাবদ বিলিয়ন বিলিয়ন ডলার ফেরত না দিলে ইরাকের বিরুদ্ধে অবরোধের হুমকি ট্রাম্পের ≣ ‘জলবায়ু সংগ্রামী’ খেতাব পেলেন চলনবিলের নৌকা স্কুলের উদ্ভাবক

ছবির গল্প নিয়ে অনন্ত জলিল বলেন, সিলেট অঞ্চলের একটি রাজনৈতিক পরিবারের গল্পে ছবিটি নির্মাণ করা হচ্ছে। একজন নেতার মেয়ের চরিত্রে অভিনয় করছেন বর্ষা; বাবার মৃত্যুর পর তিনি রাজনীতিতে যুক্ত হবেন।

২৭ ফেব্রুয়ারি ছবির অভিনয়শিল্পীদের পরিচিতি পর্ব শেষে ২৮ ফেব্রুয়ারি থেকে সিলেট ও চট্টগ্রামের বিভিন্ন এলাকায় দৃশ্যধারণ চলবে; পরে তুরস্কে দৃশ্যধারণ হবে।

তিনি জানান, ছবিতে বেশ কয়েকজন ভারতীয় অভিনেতার অভিনয়ের কথা রয়েছে। এদের মধ্যে রয়েছেন প্রদীপ রাওয়াত ও কবির দুহান সিং।আরেক অভিনেতা রবি কিষানের থাকার কথা থাকলেও পরবর্তীতে তার স্থলে আরেক অভিনেতা তরুণ অরোরাকে চূড়ান্ত করা হয়েছে বলে জানান অনন্ত জলিল।

প্রযোজনার পাশাপাশি ছবির বাংলাদেশ অংশের পরিচালনার দায়িত্বে থাকছেন অনন্ত জলিল, তুরস্ক থেকেও একজন পরিচালক থাকার কথা রয়েছে।

সূত্র: আমাদেরসময়.কম

এসএসআর /জামালপুর লাইভ

বার্তা সম্পাদক
%d bloggers like this: